• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

মুন্সীগঞ্জে দুই গ্রুপের সংঘর্ষে ৮জন গুলিবিদ্ধসহ আহত ১৪


মুন্সীগঞ্জ প্রতিনিধি নভেম্বর ৭, ২০২০, ০৪:১০ পিএম
মুন্সীগঞ্জে দুই গ্রুপের সংঘর্ষে ৮জন গুলিবিদ্ধসহ আহত ১৪

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের সদর উপজেলায় চরকেওয়ার ইউনিয়নে আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে ৮জন গুলিবিদ্ধসহ ১৪জন আহত হয়েছে। এছাড়াও এঘটনায় ১৫টি বসতঘর ভাংচুর ও কয়েক ডজন বিস্ফোরণ ঘটানো হয়। 

শনিবার (৭ নভেম্বর) সকাল ১০টার দিকে খাসকান্দি এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতরা হলেন, শাওন, আলামিন, রুবেল খান, রবিন, নয়ন, রিয়াদ খান, কাদির খান, ফারুক খান, ফেরদৌস খান, মুসা খাস,  ইমরান ও নাহিদ, জসিম মোল্লা।

আহতদের মধ্যে ককটেল বিষ্ফোরণে গুরুত্বর জখম হওয়া আলামিনকে ঢাকা মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, আদিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় জেসমিন ও মামুন গ্রুপের সাথে আলী আহম্মেদ গ্রুপের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। বিরোধের জেড় শনিবার সকালে আলী গ্রুপের লোকজনের উপর মামুন-জেসমিন গ্রুপের লোকজনে আকস্মিক  হামলা চালালে দুইপক্ষ সংঘর্ষ জড়িয়ে পরে। এসময় সংঘর্ষকারীরা ১৫টি বাড়ি ভাংচুর ও কয়েকডজন ককটেল বিস্ফোরণ ঘটায়। সংঘর্ষে দুইপক্ষের ১৪জন আহত আহত হয়। 

বিষয়টি নিশ্চিত করে মুন্সীগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ আনিচুর রহমান জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেওয়া হয়েছে। পুলিশের উপস্থিতে সংঘর্ষকারীরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা যায়নি।

সোনালীনিউজ/এমএস/এসআই

Wordbridge School
Link copied!