• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
ফ্রান্সে মহানবী (সা:) নিয়ে ব্যাঙ্গচিত্র করায়

ঢাকা-মাওয়া মহাসড়কে মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত


মুন্সীগঞ্জ প্রতিনিধি নভেম্বর ৯, ২০২০, ০৩:২১ পিএম
ঢাকা-মাওয়া মহাসড়কে মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের ঢাকা-মাওয়া মহাসড়কে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। ফ্রান্সে মহানবী (সা:) নিয়ে ব্যাঙ্গচিত্র করায় ও মহাসড়কে দূর্ঘটনা বৃদ্ধি পাওয়ার প্রতিবাদে এলাকাবাসী ও বিভিন্ন সংগঠন এ মানববন্ধন করেছে।

মহানবী (সা:) নিয়ে ব্যাঙ্গচিত্র করার প্রতিবাদে সোমবার ( ৯ নভেম্বর) সকাল ১০ টায় মহাসড়কের সিরাজদিখানের নিমতলায় মানববন্ধন ও বিক্ষোভ করেছে ওলামায় কেরাম ও সর্বস্থরের তৌহীদি জনতা। নিমতলা মাদরাসার মোহতামিম হযরত মাওলানা হাফেজ খলিলুর রহমানের সভাপতিত্বে ও নিমতলা আয়শা সিদ্দিকা মহিলা মাদরাসার মোহতামিম মাওলানা মুফতি ইউনুছ ফরিদীর পরিচালনায় মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এছাড়া মহাসড়কে দূর্ঘটনা বৃদ্ধি পাওয়ার প্রতিবাদে বেলা ১১ টায় শ্রীনগরের হাসাড়া কালী কিশোর উচ্চ বিদ্যালয়ের সামনে মানববন্ধন করেছে বিভিন্ন সামাজিক সংগঠন ও এলাকাবাসী। মানবাধিকার কল্যাণ ট্রাস্ট শ্রীনগর শাখার সভাপতি আসলাম আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদের সঞ্চালনায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এসময় হাসাড়া ইউথ সোস্যাল ডেভলপমেন্ট ফাউন্ডেশনের আহবায়ক মো. সায়েমেরে নেতৃত্বে সংগঠনের সদস্য ও বিদ্যালয়ের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/এমএস/এসআই 
 

Wordbridge School
Link copied!