• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

ধানক্ষেত্রে শিশুকে ধর্ষণের চেষ্টা, মামলা নেয়নি পুলিশ


ঠাকুরগাঁও প্রতিনিধি নভেম্বর ১২, ২০২০, ০৫:০১ পিএম
ধানক্ষেত্রে শিশুকে ধর্ষণের চেষ্টা, মামলা নেয়নি পুলিশ

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ী ইউনিয়নের তারাউঠি গ্রামে ৬ বছরের এক কন্যা শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আদালতে মামলা দায়ের করা হয়েছে মোহাম্মদ নামের এক কিশোরের বিরুদ্ধে।

সোমবার (২ নভেম্বর) উপজেলার বড়বাড়ী ইউনিয়নের তারাউঠি গ্রামে ওই শিশুর বাড়ীর পার্শ্বে ধানক্ষেতে এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার (৫ নভেম্বর) বাদী পক্ষের আইনজীবি ফজলে রাব্বী ঠাকুরগাঁও বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইবুন্যালে এ মামলা দায়ের করেন।

জানা যায়, সোমবার বিকালে কন্যা শিশুটি খেলাধুলা করার সময় মোহাম্মদ জোর করে ধানক্ষেতে নিয়ে তাকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুটি চিৎকার করলে তাকে বিবস্ত্র অবস্থায় ধানক্ষেতে রেখে পালিয়ে যায় মোহাম্মদ। পরে শিশুর বাবা আসামি মোহাম্মদের বাবা ও তার স্বজনদের নিকট বিচার প্রার্থনা করলে তাকে বেধরক মারধর ও গলা ধাক্কা দিয়ে বাড়ি থেকে বের করে দেওয়া হয়। তাদের কাছে বিচার না পেয়ে ওইদিন রাতেই কিশোর মোহাম্মদ, তার বাবা জাহেরুল ইসলাম ও চাচা নজরুল ইসলামকে আসামি করে অভিযোগ দায়ের করে থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা না নিয়ে তাকে তাড়িয়ে দেয়। পরে আদালতে মামলা দায়ের করেন।

শিশুর পিতা ও দাদা জানান, বাদীপক্ষের লোকজন প্রতিনিয়ত বিষয়টি না প্রকাশ এমনকি আইনের আশ্রয় না গ্রহণের জন্য হুমকি দিয়ে যাচ্ছে। আমরা ন্যায় বিচার চাই। থানায় গিয়েছিলাম আশ্রয় নিতে কিন্তু পুলিশ আমাদের তাড়িয়ে দেয়। বলে আপনারা চলে যান এখন কোন অভিযোগ নেওয়া হবে না। এজন্য আদালতের আশ্রয় নিয়েছি।

বালিয়াডাঙ্গী থানার ওসি হাবিবুল হক প্রধান জানান, থানায় কোন অভিযোগ করেনি শিশুটির পরিবার।

সোনালীনিউজ/আরআর/এসআই

Wordbridge School
Link copied!