• ঢাকা
  • রবিবার, ১৭ জানুয়ারি, ২০২১, ৪ মাঘ ১৪২৭

লালমনিরহাটে বাসের ধাক্কায় মা ছেলে নিহত


লালমনিরহাট প্রতিনিধি নভেম্বর ২৬, ২০২০, ০৩:০৩ পিএম
লালমনিরহাটে বাসের ধাক্কায় মা ছেলে নিহত

লালমনিরহাট: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় বাসের ধাক্কায় সাজেদুল ইসলাম (৪) নামের এক শিশু ও মা মঞ্জিলা বেগম (৩২) নিহত হয়েছেন। এসময় নিহত শিশুর বাবাসহ আরো পাঁচজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের কাশিরাম চৌধুরী মোড় এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, উপজেলার ভোটমারী ইউনিয়নের শৈলমারী গ্রামের অটোচালক বদিউজ্জামানের স্ত্রী মঞ্জিলা বেগম ও তার ৪ বছরের শিশুসন্তান সাজেদুল ইসলাম।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, অটোচালক বদিউজ্জামান স্ত্রী ও সন্তানসহ কয়েকজন যাত্রী নিয়ে কালিগঞ্জ উপজেলার দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে ওই চৌধুরী মোড় এলাকায় পৌঁছালে দ্রুতগামী যাত্রীবাহী একটি বাস অটোরিক্সাটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মা মঞ্জিলা বেগম মারা যান। 

এসময় স্থানীয়রা আহত ৬যাত্রীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ছেলে সাজেদুলকে মৃত ঘোষণা করেন। পরে আহত বাকী ৫জনের মধ্যে ২জনের অবস্থা আশংকা জনক হওয়ায় তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। 

কালীগঞ্জ থানার ওসি আরজু মোঃ সাজ্জাত হোসেন দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থালে পুলিশ পাঠানো হয়েছে। তবে বাসটি আটক করা সম্ভব হয়নি। 

সোনালীনিউজ/এসএ/এসআই