• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
বেতন বৈষম্য নিরসন

টেকনিক্যাল পদমর্যাদার দাবিতে হেলথ এ্যাসিস্ট্যান্টদের দ্বিতীয় দিনের কর্মবিরতী পালন


নোয়াখালী প্রতিনিধি নভেম্বর ২৮, ২০২০, ০৩:৫৭ পিএম
টেকনিক্যাল পদমর্যাদার দাবিতে হেলথ এ্যাসিস্ট্যান্টদের দ্বিতীয় দিনের কর্মবিরতী পালন

নোয়াখালী: বেতন বৈষম্য নিরসন ও টেকনিক্যাল পদ মর্যাদার দাবীতে নোয়াখালীর সেনবাগে অনিদিষ্ঠকালের কর্মবিরতীর দ্বিতীয় দিন পালন শুরু করেছে বাংলাদেশ হেলথ এ্যাসিস্ট্যান্ট এসোসিয়েন নোয়াখালীর সেনবাগ উপজেলা শাখা।
 
শনিবার (২৮ নভেম্বর) সকাল থেকে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর সামনে এই কর্মবিরতী কর্মসূচী পালন করছেন।

নোয়াখালী জেলা স্বাস্থ্য পরিদর্শক সমিতির সাধারণ সম্পাদক মোঃ জামাল উদ্দিন, সেনবাগ উপজেলা স্বাস্থ্য সহকারী এসোসিয়েশনের সভাপতি মোঃ ওমর ফারুক সাধারণ সম্পাদক আবু আবদুল্লাহ এবং চট্টগ্রাম বিভাগীয় আইপি সম্পাদক মানিক মিয়ার নেতৃত্বে ওই কর্মবিরতী পালন করা হয়।

এসময় বক্তব্য রাখেন, নোয়াখালী জেলা স্বাস্থ্য পরিদর্শক সমিতির সাধারণ সম্পাদক মোঃ জামাল উদ্দিন, সেনবাগ উপজেলা সহকারী স্বাস্থ্য পরিদর্শকা ফেরদাউস আরা প্রমুখ।

বক্তারা বলেন, স্বাস্থ্য পরিদর্শকদের বেতন গ্রেড ১১তম, সহকারী স্বাস্থ্য পরিদর্শকদের বেতন গ্রেড ১২ তম, সহকারী স্বাস্থ্য সহকারীদের বেতন গ্রেড ১৩ তম গ্রেডে উন্নিত এবং হেলথ এ্যাসিন্ট্যান্টদের টেকনিক্যাল পদ মর্যাদার পদ মর্যাদা প্রদানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৯৯৮ সালে এবং স্বাস্থ্যমন্ত্রী ২০১৮ সালে ঘোষণা দিলেও এখন পর্যন্ত তা বাস্তবায়ন না করায় তারা ওই কর্মবিরতী পালন শুরু করেন। যত দিন পর্যন্ত এই দাবী বাস্তবায়ন না হবে ততদিন পর্যন্ত অনিদিষ্ট কালের কর্মবিরতী চলবে জানান।

সোনালীনিউজ/জেএ/এসআই

Wordbridge School
Link copied!