• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সোনাইমুড়ীতে প্রেমিকার বাড়ির সামনে প্রেমিকের আত্মহত্যা


নোয়াখালী প্রতিনিধি  নভেম্বর ২৯, ২০২০, ০৯:৫৮ এএম
সোনাইমুড়ীতে প্রেমিকার বাড়ির সামনে প্রেমিকের আত্মহত্যা

নোয়াখালী: নোয়াখালীর সোনাইমুড়ী পৌরসভার পাপুয়া গ্রামে প্রেমিকার বাড়ির সামনে আবুল কাশেম (২৫) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে শনিবার (২৮ নভেম্বর) সকাল ১০টার দিকে পৌরসভার পাপুয়া গ্রামে। নিহত আবুল কাশেম পেশায় একজন সিএনজি চালক। সে ওই  গ্রামের মৃত দাইয়া মিয়ার ছেলে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহতের ভাই রাকিব ও স্থানীয়রা জানায়, সোনাইমুড়ি পৌরসভার পাপুয়া গ্রামের সিরাজ মিয়ার মেয়ে সাথী আক্তারের সাথে একই গ্রামের দাইয়া মিয়ার ছেলে আবুল কাশেমের প্রেমের সম্পর্ক ছিল। গত এক মাস আগে কাশেমের মা শামছুন নাহার সাথীর বাবা সিরাজ মিয়ার বাড়ীতে বিয়ের প্রস্তাব নিয়ে যায়। সাথীর বাবা এ প্রস্তাব প্রত্যাখ্যান করে আমেরিকা প্রবাসী পাত্রের সাথে তার মেয়ের বিয়ে ঠিক করা হয়েছে বলে জানায়। এ খবর শুনে কাশেম সাথীর বাড়ীর সামনে জুলফিকারের নব নির্মিত ভবনের পাশে গাছের ঢালে রশি দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। 

সাথীর বাবা সিরাজ মিয়া জানান, আবুল কাশেম তার ডেকোরেটর দোকানে কয়েক বছর আগে কর্মচারী হিসেবে কাজ করেছিল। তার মা গত এক মাস আগে আমার মেয়ে সাথীর বিয়ের প্রস্তাব নিয়ে আমাদের বাড়ীতে আসে। মেয়ের বিয়ে আমেরিকা প্রবাসী পাত্রের সাথে এর আগেই ঠিক করা হয়েছে। 

সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ গিয়াস উদ্দিন জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

সোনালীনিউজ/জেএ/এসআই

Wordbridge School
Link copied!