• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

সাবেক শিবির সভাপতির বাসায় আত্মগোপনে ছাত্রলীগ নেতা! 


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ১৫, ২০২০, ০২:৫৯ পিএম
সাবেক শিবির সভাপতির বাসায় আত্মগোপনে ছাত্রলীগ নেতা! 

সংগৃহীত ছবি

ঢাকা: একটি বেসরকারি টিভি চ্যানেলের সাংবাদিক ও তার ক্যামেরাম্যানকে মারধরের মামলায় কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সদ্য বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক সাদ আহম্মেদকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার ভোরের দিকে চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার বাবু এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ওই এলাকার স্কুলশিক্ষক ও জামায়াত নেতা আবু তালেব রওশনের বাড়িতে আত্মগোপনে ছিলেন ছাত্রলীগ নেতা সাদ। গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে কুষ্টিয়ায় নিয়ে আসে জেলা গোয়েন্দা পুলিশ। 

ছাত্রজীবনে কুষ্টিয়া পলিটেকনিক ইনস্টিটিটের ছাত্রশিবিরের সভাপতির দায়িত্ব পালন করা আবু তালেব বর্তমানে জামায়াতের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। তবে তিনি জামায়াতের কোন পর্যায়ের নেতা তা জানা যায়নি। 

সাদ কুষ্টিয়া সদর উপজেলার পাটিকাবাড়ি ইউনিয়নের ডাবিরাভিটা গ্রামের মওলা মণ্ডলের ছেলে। আবু তালেব রওশনের বাড়িও পাটিকাবাড়িতে। তিনি চাকরি সূত্রে আলমডাঙ্গাতে থাকেন।

পুলিশ জানিয়েছে, গত ৬ ডিসেম্বর সংবাদ সংগ্রহকালে দীপ্ত টিভির প্রতিনিধি দেবেশ চন্দ্র সরকার ও তার ক্যামেরাম্যানকে মারধর করেন সাদ ও তার সমর্থকরা। 

এ ঘটনায় দেবেশ বাদী হয়ে কুষ্টিয়া মডেল থানায় মামলা করেন। এছাড়া সাদের বিরুদ্ধে মাদক ব্যবসায় সহযোগিতাসহ নানা অভিযোগ রয়েছে।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!