• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

যারা নৌকা বিরোধীতা করে আমি তাদের মতো বেইমান নই


লালমনিরহাট প্রতিনিধি  জানুয়ারি ২৫, ২০২১, ০৫:৩১ পিএম
যারা নৌকা বিরোধীতা করে আমি তাদের মতো বেইমান নই

প্রতিনিধি

লালমনিরহাট: বিগত নির্বাচনে যারা নিজেদের আওয়ামীলীগ পরিচয় দিয়ে প্রকাশ্যে নৌকা মার্কার বিরুদ্ধে মিটিং মিছিল করেছে আমি তাদের মতো বেইমান নই। আমি বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক। আমি শেখ হাসিনার রাজনীতি করি। শেখ হাসিনা যাকে নৌকা মার্কা দিবেন আমি তার হয়েই আসন্ন পৌরসভা নির্বাচনে কাজ করবো।

বোরবার (২৪ জানুয়ারী) বিকাল ৫টায় লালমনিরহাট পৌরসভার টানা দুইবারের আওয়ামীলীগ মনোনীত মেয়র রিয়াজুল ইসলাম রিন্টু শহরের সাপটানা বাজার এলাকায় তার নিজস্ব কার্যালয়ের সামনে এক বিশাল মতবিনিময় সভায় পৌরবাসীর উদ্দেশ্যে এসব কথা বলেন। 

বক্তব্যের এক পর্যায়ে কান্না বিজড়িত কন্ঠে মেয়র রিন্টু বলেন, লালমনিরহাট পৌরসভা গঠনের ৪৮ বছরের মধ্যে আমার বাবা মরহুম মকবুল হোসেন ১৮ বছর এবং আমি  ১০ বছরসহ মোট ২৮ বছর পৌরবাসীদের ভোটে নির্বাচিত হয়ে জনগনের সেবায় নিয়োজিত আছি। বিগত ১০ বছরে লালমনিরহাট পৌরসভায় যুগান্তকারী উন্নয়ন হয়েছে যা স্বাধীনতার ৪৯ বছরেও সম্ভব হয়নি। আগামীতে আমি মেয়র না হলেও আমার উন্নয়ন কাজের জন্য পৌরবাসী আমাকে এবং আমার পবিরারকে আজীবন মনে রাখবে। 

এসময় তিনি বিগত উপজেলা নির্বাচনে নৌকা মার্কার বিপক্ষে যেসকল নেতা কর্মী প্রকাশ্যে মিটিং মিছিলে অংশ নিয়ে প্রচার প্রচারণা করেছে তাদের কঠোর সমালোচনা করেন। 

এদিকে মেয়র রিন্টুর মতবিনিময় সভার কথা শুনে দুপুর থেকেই পৌরবাসীর হাজার হাজার নারী পুরুষের ঢল নামে। বিকাল ৫টা হতেই মতবিনিময় সভা পরিনত হয় বিশাল জনসভায়। তারা মেয়রের বক্তব্য শোনার জন্য অধির আগ্রহে বসে থাকেন সভাস্থলে। পরে বিকাল ৫টা ১৫ মিনিটে মেয়রের বক্তব্য শুরু হলে চারপাশ মিছিলে মুখোরিত হয়ে ওঠে। 

সভায় আরো বক্তব্য রাখেন, রেলওয়ে শ্রমিক লীগের সাবেক সাধারণ সম্পাদক দীনেশ নাথ, জেলা আওয়ামীলীগের ক্রীয়া বিষয়ক সম্পাদক মোরশেদুর রহমান রাঙ্গু, জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য মিঠু পাটোয়ারী, গোসালা ব্যবসায়ী সমিতির সভাপতি মোকছেদুর রহমান, আইনজীবী মিজানুর রহমান প্রমুখ। 

সোনালীনিউজ/এসএ/এসআই

Wordbridge School
Link copied!