• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

স্বামী বাসায় না থাকায় প্রাথমিক শিক্ষিকার আজব কাণ্ড!


ঠাকুরগাঁও প্রতিনিধি ফেব্রুয়ারি ১৫, ২০২১, ০৩:৫৬ পিএম
স্বামী বাসায় না থাকায় প্রাথমিক শিক্ষিকার আজব কাণ্ড!

সংগৃহীত

ঠাকুরগাঁও : স্বামী বাসায় না থাকায় বাড়ির সবকিছু লুট করে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে এক শিক্ষিকা স্ত্রীর বিরুদ্ধে। অভিযোগকারী স্বামী ঠাকুরগাঁও সদর উপজেলার রহিমানপুর ইউনিয়নের ফকদনপুর গ্রামের শামসুল হকের ছেলে সাইফুর রহমান ফারুক।

আরো পড়ুন : প্রাথমিক শিক্ষককে নিরাপদে মারার জন্য ছাগল মানত, অডিও ফাঁস

এ বিষয়ে সাইফুর রহমান ফারুক অভিযোগ করে বলেন, গত চার বছর আগে হরীপুর উপজেলার ডাঙ্গীপাড়ার ফজলুর রহমান বিশ্বাসের মেয়ে অহিদা পারভিন সুবর্ণার সাথে তার বিয়ে হয়। তার স্ত্রী হরীপুর উপজেলার উত্তরডাঙ্গী পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা। দাম্পত্য জীবন ভালই কাটছিল তাদের। স্ত্রীর প্রাইমারি ট্রেনিংয়ের সুবাদে গত এক বছর ধরে ঠাকুরগাঁও বড়মাঠ সংলগ্ন আহাদ আলীর বাড়িতে ভাড়া ওঠেন। কিন্তু হঠাৎ গত (৫ ফেব্রুয়ারি) শুক্রবার তিনি জমিজমা দেখাশোনার দরুণ গ্রামের বাড়িতে যান। ফিরে এসে দেখেন তার বাড়িতে কোন কিছুই অবশিষ্ট নেই।

এ সময় প্রতিবেশী খোরশেদ আলী মাষ্টার বলেন, কি ব্যাপার ফারুক ভাই বাড়ি ছেড়ে দিলেন আর জানালেন না। কোথায় শুনলেন বাড়ি ছেড়েছি বলতেই খোরশেদ বলেন ভাবী বললেন আপনি গ্রামের বাড়িতে ব্যস্ত। বাসা ছেড়েছেন তাই তিনি সব মালপত্র নিয়ে চলে যাচ্ছেন। ফারুক চমকে ঘরে গিয়ে দেখেন টিভি, ফ্রিজ, ঘরের আসবাবপত্র, রান্নাঘরের জিনিস এমনকি বাথরুমের বদনা পর্যন্ত নেই। তার জমি বন্ধকের চার লাখ সত্তর হাজার টাকা সেটি নিয়েও পালিয়েছে স্ত্রী সুবর্ণা।

পরে ফারুক স্ত্রী সুবর্ণার সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন, আমি বাবার বাড়িতে বেড়াতে এসেছি।সবকিছু নিয়ে গেছ কেন জিজ্ঞেস করলে স্ত্রী সুবর্ণা তা অস্বীকার করে।

এ বিষয়ে ফারুক জানান, এ ব্যাপারে তিনি কোর্টে একটি মামলার প্রস্তুতি নিচ্ছেন।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!