• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

মধ্যরাতে ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত ৩


সিরাজগঞ্জ প্রতিনিধি মার্চ ১৯, ২০২১, ১১:৪০ এএম
মধ্যরাতে ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত ৩

সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বগুড়া-নগরবাড়ি মহাসড়কে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে চালকসহ সিএনজির তিন যাত্রী নিহত হয়েছেন। 

বৃহস্পতিবার রাত সোয়া ২টার দিকে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- শাহজাদপুর উপজেলার পৌর সদরের দ্বারিয়াপুর-শক্তিপুর মহল্লার আমজাদ হোসেনের ছেলে সিএনজি চালক আশিক (২৫), আজগার আলীর ছেলে সাকিব (২২) ও আজাদের ছেলে রাশেদুল ইসলাম (৩০)।

এ বিষয়ে শাহজাদপুর ফায়ার স্টেশনের স্টেশন অফিসার মঞ্জুরুল আলম বলেন, রাত ২টার দিকে সিএনজিটি দিলরুবা বাসস্ট্যান্ড এলাকার আব্দুল হামিদ সিএনজি স্টেশন থেকে গ্যাস নিয়ে বিসিক বাসস্ট্যান্ড এলাকার দিকে যাচ্ছিলো। অপরদিকে একটি ট্রাক বিসিক বাসস্ট্যান্ডের দিক থেকে বাঘাবাড়ির দিকে যাচ্ছিল। এ সময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজিটিকে চাপা দিলে সেটি দুমড়েমুচড়ে যায় এবং চালকসহ ৩ জন ঘটনাস্থলেই মারা যান।

খবর পেয়ে হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশ, শাহজাদপুর থানা পুলিশ ও শাহজাদপুর ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে ছুটে গিয়ে লাশ উদ্ধার করেন। পরে হাটিকুমরুল হাইওয়ে থানার রেকার এসে ট্রাকটিকে উদ্ধার করে থানায় নিয়ে যান।

এবিষয়ে হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান আলী বলেন, দুর্ঘটনার খবর পেয়ে রাতেই উদ্ধার অভিযান শুরু করা হয়। নিহত তিনজন সিএনজি চালক ও আরোহী। এ ঘটনায় হাটিকুমরুল হাইওয়ে থানায় মামলা দায়ের হয়েছে। 

সোনালীনিউজ/আরএইচ

Wordbridge School
Link copied!