• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বোমা তৈরির করতে গিয়ে বিস্ফোরণে ইউপি সদস্যের মৃত্যু


যশোর প্রতিনিধি মে ১১, ২০২১, ০১:১১ পিএম
বোমা তৈরির করতে গিয়ে বিস্ফোরণে ইউপি সদস্যের মৃত্যু

সংগৃহীত

যশোর: বোমা তৈরির সময় বিস্ফোরণে যশোরের ঝিকরগাছায় নাজমুল আলম লিটন নামে এক ইউপি সদস্য নিহত হয়েছেন। সোমবার (১০ মে) দিবাগত রাত ২টার দিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়। 

লিটন ঝিকরগাছা উপজেলার হাজিরবাগ ইউনিয়নের পাঁচপোতা গ্রামের সাবেক ইউপি সদস্য আব্দুল ওহাবের ছেলে ও বর্তমানে পাঁচপোতা আট নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দুপুর ১টার দিকে ঝিকরগাছা উপজেলার পাঁচপোতা গ্রামের মৃত রফিক মেম্বারের বাড়িতে লিটন বোমা তৈরি করছিল। এ সময় অসাবধানতাবশত একটি বোমা বিস্ফোরিত হলে তিনি গুরুতর জখম হয়। এ সময় তার সঙ্গে থাকা লোকজন তাকে উদ্ধার করে গোপনে চিকিৎসা দিচ্ছিলেন। কিন্তু তার অবস্থার অবনতি হলে সন্ধ্যার পর অ্যাম্বুলেন্সে করে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হচ্ছিল। 

পথিমধ্যে মানিকগঞ্জ পৌঁছালে রাত আড়াইটার দিকে গাড়িতেই তার মৃত্যু হয়। লিটন মেম্বার ঝিকরগাছা পাঁচপোতা গ্রামের আওয়ামী লীগ নেতা ওমর আলী হত্যাকাণ্ডের অন্যতম আসামি ছিলেন।

এ বিষয়ে যশোর পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (সদ্য পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার) তৌহিদুল ইসলাম বলেন, বাড়ির পাশে বাগানে বসে বোমা তৈরির সময় বিস্ফোরণে লিটনের দুই হাত ও শরীর ক্ষতিগ্রস্ত হয়। পরিবারের লোকজন তাকে প্রথমে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে ঢাকায় রেফার্ড করেন চিকিৎসকরা। ঢাকায় নেওয়ার পথে মারা যান তিনি। 

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!