• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

মুন্সিগঞ্জে ধলেশ্বরী নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার


মুন্সিগঞ্জ প্রতিনিধি  জুন ২২, ২০২১, ০২:৫৬ পিএম
মুন্সিগঞ্জে ধলেশ্বরী নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার

প্রতিনিধি

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জ লঞ্চ টার্মিনাল থেকে ধলেশ্বরী নদীতে পড়ে নিখোঁজের ৩ঘন্টা পর মোঃ মুসলিবিন (২২) নামের এক দিনমজুর যুবকের মরদহে উদ্ধার করা হয়েছে। 

মঙ্গলবার (২২ জুন) বেলা সাড়ে ১১টার দিকে নিহতের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবরি দল। এর আগে সকাল সাড়ে ৮ টার দিকে সে নদীতে পড়ে যায়। নিহত মুসলিবিন লঞ্চঘাটের কাছের হাটলক্ষীগঞ্জ এলাকার হাফেজ দেলোয়ার হোসেনের ছেলে। 

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানাগেছে, সকালে টার্মিনালের কিনারে দাড়িয়ে ছিলো মুসলিবিন। হঠাৎ সে নদীতে পড়ে যায়। এসময় স্থানীয় অপর যুবক তাকে বাঁচাতে ঝাপিয়ে পড়লেও ব্যর্থ হয়। পরে সকাল সাড়ে ১১টার দিকে ঢাকা থেকে আসা ফায়ার সার্ভিসের ডুবরি টিম উদ্ধার অভিযানে নামে। আধাঘন্টা চেষ্টা চালিয়ে বেলা সাড়ে ১১টায় নিহতের মরদেহ উদ্ধার করা হয়

মুন্সিগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবু ইউসুফ জানান, খবর পেয়ে ৯টার দিকে ঘটনাস্থলে যাই তবে মুন্সিগঞ্জ ইউনিটের কোন ডুবরি টিম না থাকায় ঢাকায় খবর দিলে বেলা ১১টায় ডুবুরি টিম এসে পৌছে। এরপর আঁধা ঘন্টা চেষ্টা চালিয়ে নিহতের লাশ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে তদন্তকারী কর্মকর্তা সদর থানার এসআই কাজল দাস বলেন, নিহত যুবক কিভাবে নদীতে পরে গেলো বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে। মরদেহ উদ্ধার করা হয়েছে।

সোনালীনিউজ/এমএস/এসআই

Wordbridge School
Link copied!