• ঢাকা
  • শনিবার, ৩১ জুলাই, ২০২১, ১৫ শ্রাবণ ১৪২৮
abc constructions

স্বামীকে হত্যার পর লাশ পুতে তার উপর রান্না!


মুন্সিগঞ্জ প্রতিনিধি  জুলাই ১৬, ২০২১, ০৯:১৪ পিএম
স্বামীকে হত্যার পর লাশ পুতে তার উপর রান্না!

ছবি : ঘাতক আকলিমা আক্তার এবং নিহত আরাফাত মোল্লার

মুন্সিগঞ্জ: খাবারের সাথে ঘুমের ঔষধ মিশিয়ে স্বামীকে হত্যা, তারপর রান্নাঘরে লাশ মাটিতে পুঁতে সেখানেই নিয়মিত দুইমাস ১৪দিন রান্না চালিয়ে গেছেন স্ত্রী। লোমহর্ষক এমনই ঘটনা ঘটেছে মুন্সিগঞ্জের সদরের উপজেলার পূর্বশীলমন্দি এলাকায়। এঘটনায় ঘাতক স্ত্রী আকলিমা আক্তারকে গ্রেফতারের পর নিহত স্বামী আরাফাত মোল্লার(৫০) মাটিচাপা দেহাবশেষ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৬ জুলাই) সন্ধ্যা ৬টার দিকে নিহতের লাশ উদ্ধার করে মুন্সিগঞ্জ সদর থানা পুলিশ। এর আগে এদিন সকাল ১১টায় আকলিমাকে আটক করা হয়। নিহত আরাফাত পূর্বশীলমন্দি এলাকার মৃত দুঃখাই মোল্লার ছেলে ও ৪ সন্তানের জনক।

এবিষয়ে সদর থানা পুলিশ সূত্রে জানা যায়, চলতি বছরের গত ২ মে আরাফাত নিখোঁজ সংক্রান্তে ১৫ মে আরাফাতের স্ত্রী সদর থানায় একটি জিডি করে। পরবর্তীতে ৩০মে একটি মামলা করে। মামলার বিষয়ে বিভিন্ন ভাবে তদন্ত চলিয়ে যায় পুলিশ। তদন্তের এক পর্যায়ে শুক্রবার (১৬ই জুলাই) সকালে আকলিমার সাথে এক প্রতিবেশির কথোপকথনের ভিডিও পুলিশের হাতে আসে।

পুলিশের হাতে আসা ভিডিওতে দেখা যায়, আকলিমাই আরাফাতকে হত্যা করে ঘরের পাশের রান্নাঘরে পুতে রাখার বিষয়টি বলছে প্রতিবেশির কাছে। এর প্রেক্ষিতে সকালে আকলিমাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে পরকীয়াকে কেন্দ্র করে সে ঘুমের ঔষুধ খাইয়ে স্বামীকে হত্যা করেছে বলে পুলিশের কাছে স্বীকার করে। পরে আকলিমাকে ঘটনাস্থলে নেওয়া হলে নিহতের লাশ পুতে রাখার স্থান দেখিয়ে দেয় সে।

লাশ শনাক্তের পর পুলিশ সন্ধ্যা ৬টার দিকে ঘটনাস্থল থেকে মাটি খুড়ে দেহাবশেষ উদ্ধার করে।

মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুবকর সিদ্দিক জানান, বিশ্বস্ত সূত্রে আমরা জানতে পারি আকলিমাই আরাফাতকে হত্যা করেছে। এঘটনায় আটকের পর আকলিমা স্বীকার করে তার স্বামীর একটি মহিলার সাথে পরকীয়ার সম্পর্ক ধরে এ হত্যাকাণ্ড ঘটানো হয়। হত্যাকাণ্ডের ঘটনায় স্ত্রী আকলিমা ও জড়িতে সন্দেহে রিয়াজ নামের অপর আরেকজনকে আটক করা হয়েছে। ঘটনাস্থলে মাটিতে পুতে রাখা নিহতের দেহাবশেষ উদ্ধার করা হয়েছে।

সোনালীনিউজ/এসএন 

Haque Milk Chocolate Digestive Biscuit
Dutch Bangla Bank Agent Banking
Wordbridge School