• ঢাকা
  • শুক্রবার, ০৩ ডিসেম্বর, ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮

ফাঁকা বাড়ি পেয়ে ৭৫ বছরের বৃদ্ধাকে ধর্ষণ


সিলেট প্রতিনিধি সেপ্টেম্বর ৯, ২০২১, ১১:৪৩ এএম
ফাঁকা বাড়ি পেয়ে ৭৫ বছরের বৃদ্ধাকে ধর্ষণ

গ্রেপ্তারকৃত সেবুল মিয়া

সিলেট : ফাঁকা বাড়ি পেয়ে সিলেটের ওসমানীনগর উপজেলায় ৭৫ বছর বয়সী এক বৃদ্ধাকে ধর্ষণ করার অভিযোগ ওঠেছে এক ব্যাক্তির বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত সেবুল মিয়াকে (৪০) গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (৮ সেপ্টেম্বর) সন্ধ্যা উপজেলার উসমানপুর ইউনিয়নের মোমিনপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এর আগে একই দিন ৪টার দিকে ভুক্তভোগী নারী বাদী হয়ে ওসমানীনগর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন। গ্রেপ্তারকৃত ব্যক্তি একই গ্রামের মৃত মকলিছ মিয়ার ছেলে সেবুল মিয়া (৪০)।

মামলা সূত্রে জানা যায়, মামলা সূত্রে জানা গেছে, উপজেলার উসমানপুর ইউনিয়নের মোমিনপুর গ্রামের ৭৫ বছর বয়সী ওই বৃদ্ধার কোন ছেলে সন্তান না থাকায় তিনি ভিক্ষাবৃত্তি করে জীবিকা নির্বাহ করতেন। একাই থাকতেন নিজ বাড়িতে। এই সুযোগে গত মঙ্গলবার ভোরে অভিযুক্ত সেবুল মিয়া বৃদ্ধার ঘরে ঢুকে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। পরবর্তীতে বৃদ্ধা নারী স্থানীয়দের বিষয়টি অবগত করে থানায় মামলা দায়ের করলে পুলিশ বৃদ্ধাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে প্রেরণ করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ওসমানীনগর থানার এসআই রুহুল আমিন বলেন, বৃদ্ধা ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করলে অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) তাকে আদালতে নেয়া হবে।

সোনালীনিউজ/এমএএইচ

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System