• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু, আহত ১


নোয়াখালী প্রতিনিধি অক্টোবর ২, ২০২১, ১২:০৪ পিএম
ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু, আহত ১

মোটরসাইকেল আরোহীর মৃত্যু

নোয়াখালী: নোয়াখালী সদর উপজেলার সোনাপুর–চরজব্বর সড়কের মহব্বতপুর এলপি গ্যাস ফিলিং স্টেশনের সামনে ট্রাকের চাকার নিচে পিষ্ট হয়ে কামাল হোসেন (৪৬) নামের এক মোটরসাইকেল আরোরীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে মোটরসাইকেল চালক সাহাব উদ্দিন। ওই দুর্ঘটনাটি ঘটেছে শুক্রবার (১ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে। নিহত কামাল হোসেন সদর উপজেলার কালাদরাপ ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড উত্তর শুল্লুকিয়া গ্রামের হাজী মোমিন উল্যা সওদাগরের ছেলে। সে পেশায় একজন ট্রাক্টর-টলি চালক ছিলেন।

স্থানীয় সূত্র জানায়, কামাল হোসেন তার চালিত ট্রাক্টর টলি মেরামতের জন্য সোনাপুর নুরুল ইসলামের ওয়ার্কশপে দেন। শুক্রবার সন্ধ্যায় প্রতিবেশী জহিরুল হক মাঝির ছেলে সাহাব উদ্দিনের মোটরসাইকেল যোগে ট্রাক্টর টলি মেরামতের কাজ কতটুকু হয়েছে, তা দেখার জন্য নুরুল ইসলামের ওয়ার্কশপে যায় কামাল হোসেন। সেখান থেকে পুনরায় রাত ৮টা ২৫ মিনিটের দিকে মোটরসাইকেল যোগে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেন তারা।   

মোটরসাইকেলটি মহব্বতপুর এলপি গ্যাস ফিলিং স্টেশনের সামনে পৌঁছালে সোনাপুর গ্রামী একটি সিএনজি চালিত অটোরিকশাকে সাইড দিয়ে বালু বোঝাই একটি ট্রাককে (ঢাকা মেট্রো-ট-১৩-৭৩৩২) অতিক্রম করে সামনে যাওয়ার চেষ্টা করে মোটরসাইকেলের চালক সাহাব উদ্দিন। এসময় সিএনজি চালিত অটোরিকশাটি মোটরসাইকেলকে চাপ দিলে মোটরসাইকেলের পিছনে বসা আরোহী কামাল হোসেন ছিঁটকে পড়ে ট্রাকের চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যায়। 

ট্রাকের উল্টো দিকে পড়ে গিয়ে প্রাণে বেঁচে যায় মোটরসাইকেল চালক সাহাব উদ্দিন। পরে স্থানীয় এলাকাবাসী ট্রাকটি আটক করলে পুলিশ এসে ট্রাকটি তাদের হেফাজতে নেয়। এ সময় ঘাতক ট্রাক চালক কৌশলে পালিয়ে যায়।

নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মোঃ শহীদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে এবং ট্রাকটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। এ ঘটনায় পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সোনালীনিউজ/জেএ/এসআই

Wordbridge School
Link copied!