• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

মোটরসাইকেল চালাতে গিয়ে আ. লীগ নেতা নিহত


নোয়াখালী প্রতিনিধি অক্টোবর ৩, ২০২১, ১২:০৬ পিএম
মোটরসাইকেল চালাতে গিয়ে আ. লীগ নেতা নিহত

মোটরসাইকেল চালানো শিখতে গিয়ে

নোয়াখালী: নোয়াখালীর চাটখিল উপজেলার রুদ্ররামপুর সড়কে মোটরসাইকেল চালানো শিখতে গিয়ে আবদুল হালিম (৫৫) নামের এক আওয়ামীলীগ নেতা নিহত হয়েছে। এ দুর্ঘটনায় সেন্টু মজুমদার নামে আরো একজন আহত হয়েছে।

শনিবার (২ অক্টোবর) রাত পৌনে নয়টার দিকে নিহত আবদুল হালিম উপজেলার বদলকোট ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং একই ইউনিয়নের রুদ্ররামপুর গ্রামের হাজী আবদুল হকের ছেলে।

স্থানীয় সূত্রে জানাগেছে, শনিবার রাত পৌনে নয়টার দিকে আবদুল হালিম তার নিজ গ্রাম রুদ্ররামপুরের সড়কে মোটরসাইকেল চালানো শিখতে যায়। এক পর্যায়ে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি রাস্তার পাশের একটি নারিকেল গাছের সাথে ধাক্কা খেলে তিনি এবং তার সাথে থাকা সেন্টু মজুমদার নামে আরেক ব্যক্তি গুরুতর আহত হয়।

আরও পড়ুন - শরৎ মানেই জ্যোৎস্নায় ভাসা বিরহী রাত

পরে স্থানীয় এলাকাবাসী তাদেরকে দ্রুত উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে এ নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আওয়ামীলীগ নেতা আবদুল হালিমকে মৃত ঘোষণা করে।

চাটখিল উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোস্তাক আহমেদ মোটরসাইকেল দুর্ঘটনায় আওয়ামীলীগ নেতার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

আরও পড়ুন - মাদকের পার্টি থেকে আটক শাহরুখপুত্র 

চাটখিল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবুল খায়ের জানান বিষয়টি কেউ থানা পুলিশকে অবহিত করেননি। তবে তিনি ঘটনাটি খোঁজ খবর নিয়ে জানবেন।

সোনালীনিউজ/জেএ/এসআই

Wordbridge School
Link copied!