• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

মসজিদ থেকে ইমামের ঝুলন্ত লাশ উদ্ধার


নোয়াখালী প্রতিনিধি ডিসেম্বর ৬, ২০২১, ০৪:১২ পিএম
মসজিদ থেকে ইমামের ঝুলন্ত লাশ উদ্ধার

ইমামের ঝুলন্ত লাশ উদ্ধার, ফাইল ছবি

নোয়াখালী: নোয়াখালীর সদর উপজেলার কাদির হানিফ ইউনিয়নের সিরাজ উদ্দিনপুর জামে মসজিদ থেকে হাফেজ মোঃ সেলিম (৪০) নামের এক ইমামে গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৫ ডিসেম্বর) রাতে উপজেলার সিরাজ উদ্দিনপুর জামে মসজিদে এ ঘটনা ঘটে। নিহত সেলিম সদর উপজেলার নোয়ান্নই ইউনিয়নের শিবপুর গ্রামের সরু মিয়ার ছেলে।

জানা গেছে, সেলিম রোববার রাতের যেকোনো সময়ে মসজিদের শয়নকক্ষে বৈদ্যুতিক পাখার সঙ্গে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেন। ফজরের নামাজের সময় নামাজ পড়াতে না আসায় মুসল্লিরা তার কক্ষে গেলে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে মসজিদ কমিটি পুলিশকে খবর দিলে তারা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

এটাকে হত্যা দাবি করে নিহতের স্বজনরা বলেন, সেলিম কোরআনে হাফেজ ও খুব ভালো মানুষ ছিলেন। তিনি আত্মহত্যা করতে পারেন না। এটি হত্যা নাকি আত্মহত্যা, বিষয়টি সুষ্ঠু তদন্ত করে আইনানুগ ব্যবস্থার দাবি জানাচ্ছি।

সুধারাম মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সাহেদ উদ্দিন লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। 


সোনালীনিউজ/জেএ/এসআই

Wordbridge School
Link copied!