• ঢাকা
  • বুধবার, ২৯ জুন, ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯

দুই মোটরসাইকেলের সংঘর্ষ, নিহত মেয়রপুত্র


জয়পুরহাট প্রতিনিধি জানুয়ারি ৪, ২০২২, ০৯:৫৮ পিএম
দুই মোটরসাইকেলের সংঘর্ষ, নিহত মেয়রপুত্র

গুরুতর আহত তিন জনকে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে

জয়পুরহাট : দু’দিক থেকে আসা চারটি মোটরসাইকেলের দু’টির মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার দরগাপাড়া মোড়ের এ ঘটনায় কালাই পৌরসভার মেয়র রাবেয়া সুলতানার কলেজ পড়ুয়া একমাত্র ছেলে ইবনে সাজ্জাদ হৃদয় (১৯) ঘটনাস্থলেই নিহত হয়েছেন। 

এ সময় আরও সাত জন আহত হয়েছেন। আহতরা হলেন- আল আমিন (৪০), নাজমুল হোসেন (৩০), আলামিন (৩৯), রনি (২০),  মাসুদ রানা (৪০), সাব্বির হোসেন (৩০) ও নাজমুল ইসলাম (২২)। 
 
মঙ্গলবার বিকেলে জয়পুরহাট-হিলি সড়কে পাঁচবিবি উপজেলার দরগাপাড়া মোড়ে এই দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় আলামিন, রনি ও সাব্বিরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

পুলিশ ও স্থানীয়রা জানান, দুপুরে তিনটি মোটরসাইকেলে ছয় তরুণ হিলিতে যান। বিকেলে সেখান থেকে জয়পুরহাট ফেরার সময় হেলেদুলে মোটরসাইকেল চালাচ্ছিলেন মোটরসাইকেল তিনটির চালক। এসময় দরগাপাড়া নামক স্থানে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সঙ্গে হৃদয়কে বহনকারী মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। এসময় পেছনে থাকা অপর দুই মোটরসাইকেলের চালক ও আরোহী মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে নিয়ে যান। 

জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আশিক আহাম্মেদ জেবাল বলেন, সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে এক তরুণ মারা গেছেন। এঘটনায় আহত সাত জনকে হাসপাতালে আনা হয়। পরে তাদের মধ্যে গুরুতর আহত তিন জনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব বলেন, তিনটি মোটরসাইকেলে ছয় জন তরুণ হিলিতে গিয়েছিলেন। তারা সেখান থেকে দ্রুত গতিতে মোটরসাইকেল চালিয়ে আসছিলেন। উপজেলার দরগাপাড়া নামক স্থানে দুটি মোটরসাইকলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও সাত জন আহত হয়েছেন।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System