• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

চলন্ত ট্রেন থেকে নদীতে পড়ে কিশোর নিখোঁজ


জয়পুরহাট প্রতিনিধি জুলাই ১৮, ২০২২, ১২:৫৭ পিএম
চলন্ত ট্রেন থেকে নদীতে পড়ে কিশোর নিখোঁজ

জয়পুরহাট : জয়পুরহাটের আক্কেলপুরে রেলসেতুতে ট্রেন থেকে নদীতে পড়ে এক কিশোর নিখোঁজ হয়েছেন। রোববার (১৭ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আক্কেলপুর উপজেলার হলহলিয়া রেলসেতুতে এ ঘটনা ঘটেছে।

আক্কেলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এসএম হাবিবুল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিখোঁজ কিশোরের নাম মেহেদী হাসান (১৬)। তিনি পঞ্চগড় সদর উপজেলার বাতুভিটা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। উদ্ধার হওয়া মুঠোফোন থেকে তার এই পরিচয় জানা যায়।

রেলওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী একতা এক্সপ্রেস ট্রেনটি রেলসেতু অতিক্রম করার সময় ওই কিশোর পড়ে যায়। পরে স্থানীয় লোকজন এসে রেলসেতুর গার্ডারে একটি বিচ্ছিন্ন হাত, ম্যানিব্যাগ ও মুঠোফোন দেখতে পান। পরে তারা ফায়ার সার্ভিসে খবর দেন। ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে নদী থেকে নিখোঁজ কিশোরের সন্ধানে অভিযান শুরু করেন। দীর্ঘ সময় চেষ্টা করে তাকে না পাওয়ায় রাত ১০টার দিকে অভিযান স্থগিত করা হয়।

ইউএনও এসএম হাবিবুল হাসান জানান, নিখোঁজ কিশোরকে উদ্ধারের জন্য রাতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি দল তুলসীগঙ্গা নদীর ঘটনাস্থলের আশপাশে খোঁজ শুরু করে। খোঁজ না পাওয়ায় রাত ১০টার দিকে অভিযান স্থগিত করা হয়। সোমবার (১৮ জুলাই) সকাল ১০টা থেকে রাজশাহী থেকে ডুবুরি দল এনে আবার উদ্ধার অভিযান শুরু করা হবে।

সোনালীনিউজ/এনএন

Wordbridge School
Link copied!