• ঢাকা
  • বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯

গাংনীতে ছাত্রলীগ-বিএনপির ধাওয়া-পাল্টা ধাওয়া


মেহেরপুর প্রতিনিধি   আগস্ট ১৩, ২০২২, ০৭:৪৭ পিএম
গাংনীতে ছাত্রলীগ-বিএনপির ধাওয়া-পাল্টা ধাওয়া

মেহেরপুর: মেহেরপুরের গাংনী উপজেলা বিএনপি ও উপজেলা ছাত্রলীগের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এসময় বিএনপির অফিসে হামলা করা হয়েছে বলে বিএনপির পক্ষ থেকে দাবি করা হয়েছে।

শনিবার (১৩ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলা বিএনপির কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরের দিকে বিএনপি অফিসে কয়েকজন নেতাকর্মী উপস্থিত ছিলেন। এসময় গাংনী সরকারী ডিগ্রী কলেজ চত্বর থেকে ছাত্রলীগের নেতাকর্মীরা একটি বিক্ষোভ মিছিল বের করেন। মিছিল শেষে ছাত্রলীগের নেতাকর্মীরা বিএনপি অফিসে ইটপাটকেল নিক্ষেপ করে। প্রতিবাদ করতে বিএনপির কয়েকজন নেতাকর্মীরা ছাত্রলীগের নেতাকর্মীদের ধাওয়া করেন। শুরু হয় দু’পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়া। এসময় গাংনী থানা পুলিশের একাধিকদল ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করে। 

এদিকে বিএনপির বিরুদ্ধে তাৎক্ষণিকভাবে উপজেলা ছাত্রলীগ গাংনী বাসস্ট্যান্ড চত্বরে বিক্ষোভ সমাবেশ করে। বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন মেহেরপুর-২ (গাংনী) আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকনসহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

গাংনী পৌর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক জামাল আহম্মেদ জানান, ছাত্রলীগের নেতাকর্মীরা পরিকল্পিতভাবে বিএনপি অফিসে হামলা করেছেন।
 
এদিকে পাল্টা অভিযোগ করে উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম সেন্টু বলেন, ছাত্রলীগের মিছিলে বিএনপি নেতাকর্মীরা রামদা নিয়ে ধাওয়া করেন। তবে কোন ক্ষয়ক্ষতি হয়নি।
 
গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

সোনালীনিউজ/এম

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System