• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে, স্কুলছাত্র নিহত


পঞ্চগড় প্রতিনিধি আগস্ট ২৯, ২০২২, ১২:১০ পিএম
মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে, স্কুলছাত্র নিহত

পঞ্চগড়: পঞ্চগড়ে দুই মোটরসাইকেলের সংঘর্ষে নজরুল ইসলাম (১৭) নামে ছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও তিনজন। রোববার (২৮ আগস্ট) বিকেলে উপজেলার তোড়িয়া ইউনিয়নের মুন্সিপাড়া সড়কে এই দুর্ঘটনাটি ঘটে।

জানা গেছে, মৃত নজরুল ইসলাম জেলার আটোয়ারী উপজেলার তোড়িয়া ইউনিয়নের কাটালি ভেদুপাড়া গ্রামে। সে ওই গ্রামের মরিচ ব্যাবসায়ী বধু মোহাম্মদের ছেলে।  এ স্থানীয় ডুংডুংগি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্র। 

অন্যদিকে আহতরা হলেন, জেলার আটলয়ারী উপজেলার কাটালি গ্রামের আশরাফুলের ছেলে হাসিবুল ইসলাম (১৬), ঠাকুরগাঁও জেলার ঘনিবিষ্টপুর গ্রামের ইউসুফ আলীর ছেলে সাব্বির হোসেন (৩০) ও রাজগাঁও গ্রামের আমিরুল ইসলামের ছেলে সারওয়ার হোসেন (২৭)।

পুলিশ ও স্থানীয়রা জানান, নজরুল ইসলাম তার এক বন্ধুকে নিয়ে মোটরসাইকেলে আটোয়ারী বাজারে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলে সাব্বির তার দুই বন্ধুকে নিয়ে রুহিয়া থেকে নদীডাঙ্গি গ্রামে যাচ্ছিলো। পরে পথিমধ্যে মুন্সিপাড়া সড়কে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থালে চারজন আহত হয়। এসময় নজরুলের মাথা ও মুখে গুরুতর যখম হয়। পরে স্থানীয় মানুষ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহত চার জনকে উদ্ধার করে আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে আহত তিনজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।

এদিকে আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা ওই স্কুল ছাত্রের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে দুটি মোটরসাইকেল জব্দ করা হয়। নজরুলের মরদেহ সনাক্ত করে পরিবারের হেফাজতে দেওয়া হয়েছে। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সোনালীনিউজ/আরএম/এসআই

Wordbridge School
Link copied!