• ঢাকা
  • শনিবার, ১৫ জুন, ২০২৪, ১ আষাঢ় ১৪৩১

হেলিকপ্টারে চড়ে ডাক্তার দম্পতির বিয়ে, এলাকায় তোলপাড়


মৌলভীবাজার প্রতিনিধি আগস্ট ২৯, ২০২২, ০৮:২৪ পিএম
হেলিকপ্টারে চড়ে ডাক্তার দম্পতির বিয়ে, এলাকায় তোলপাড়

ছবি : সংগৃহীত

মৌলভীবাজার : নিজেদের বিয়ের সময়টাকে স্মরণীয় করে রাখতে হেলিকপ্টারে চড়ে বিয়ে করলেন ডাক্তার দম্পতি। এ দম্পতিকে দেখতে ভিড় জমান শত শত লোক। উৎসুক লোকজনের ভিড় সামলাতে ও নিরাপত্তার দায়িত্বে ছিল পুলিশ।

সোমবার (২৯ আগস্ট) দুপুরে মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ থেকে কনেকে আনতে হেলিকপ্টারে সিলেটের কুশিয়ারা আন্তর্জাতিক কনভেনশন হলে বরযাত্রী যান বর ডা. ফারজাহান জহির চৌধুরী। 

বিকেলে কনে ডা. মেহজাবিন রশিদ নুহাকে নিয়ে একই মাঠে অবতরণ করেন তিনি।

জানা গেছে, ডা. ফারজাহান জহির চৌধুরী আমেরিকান প্রবাসী ডাক্তার। তিনি মৌলভীবাজার সদর উপজেলার জগৎপুর গ্রামের আমেরিকান বাড়ির জহির মিয়া ও ফারজানা চৌধুরীর ছেলে। তারা আমেরিকার মাউন্ট সিনাই এভিনিউ এর বাসিন্দা। বিয়ে করতে নিজ গ্রামে এসেছেন।কনে ডা. মেহজাবিন রশীদ নুহা সিলেটের ফেঞ্চুগঞ্জের ইসলামপুর গ্রামের কামাল হারুনুর রশীদ ও নাজমিন আক্তারের মেয়ে। তিনি সিলেটের এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ডাক্তারি পাস করেছেন।

এ ব্যাপারে বরের বাবা জহির মিয়া বলেন, আমার ছেলের আজ বিয়ে হয়েছে। সে যেন তার দাম্পত্য জীবনে সুখে-শান্তিতে কাটাতে পারে সে জন্য সবাই দোয়া করবেন। আমরা তার সফলতা কামনা করি।

হেলিকপ্টারে চড়ে বিয়ের আয়োজনের খবর আগে থেকেই পুলিশকে অবগত করেছিলেন বরের পক্ষ। তাই নিরাপত্তার জন্য মাঠে পুলিশ যায়। কৌতূহলী ও উৎসুক লোকজনের ভিড় সামলাতে পুলিশ নিরাপত্তার দায়িত্ব পালন করে। 

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!