• ঢাকা
  • শুক্রবার, ০১ মার্চ, ২০২৪, ১৬ ফাল্গুন ১৪৩০

আপন জুয়েলার্সে দুর্ধর্ষ চুরি


মেহেরপুর প্রতিনিধি: সেপ্টেম্বর ১৭, ২০২২, ০৩:৩১ পিএম
আপন জুয়েলার্সে দুর্ধর্ষ চুরি

প্রতীকী ছবি

মেহেরপুর: মেহেরপুরে কাসারীপাড়ার আপন জুয়েলার্সে এক দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। সংঘবদ্ধ চোরেরা রাতের আঁধারে জুয়েলার্সের দেয়াল কেটে ভেতরে প্রবেশ করে। এরপর নগদ আড়াই লাখ টাকা ও ৪০ ভরি স্বর্ণের গহনা চুরি করে পালিয়ে যায় অভিযোগ মিলেছে। শুক্রবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

আপন জুয়েলার্সের স্বত্বাধিকারী মহাদেব কুমার পাত্র জানান, প্রতিদিনের মতো বৃহস্পতিবার রাতে গহনা বিক্রির আড়াই লাখ টাকা ও ৪০ ভরি স্বর্ণালঙ্কার দুটি সিন্দুকে তালাবদ্ধ রেখে দোকান বন্ধ করে বাড়িতে যান। শনিবার (১৭ সেপ্টেম্বর) সকালে দোকান খুলে দেখেন, জুয়েলার্সের দেয়াল ভাঙা। ধারণা করা হচ্ছে- চোরেরা দোকানে রাখা সিসিটিভি ক্যামেরা ভেঙে ফেলে। এরপর দুটি সিন্দুক ভেঙে সব টাকা ও গহনা চুরি করে পালিয়েছে।

বিষয়টি মেহেরপুর থানা পুলিশকে জানানো হয়েছে বলে তিনি জানান।  

সংবাদ পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জামিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) অপু সরওয়ারসহ পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেন।

মেহেরপুর স্বর্ণ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক শেখ মোমিন বলেন, শহরের প্রাণকেন্দ্রে স্বর্ণের দোকান চুরি। বারবার এ ধরনের চুরির ঘটনা খুব দুঃখজনক।

প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে তিনি বলেন, বিশেষ করে স্বর্ণের দোকানগুলোর ওপর রাতের টহল পুলিশের বিশেষ নজর দেওয়া উচিত।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মেসবাহ উদ্দীন আহম্মেদ জানান, ইতোমধ্যে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। চোরদের শনাক্ত ও গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!