• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

অস্ত্র দিয়ে ফাঁসাতে গিয়ে ফাঁসলেন নিজেই


নোয়াখালী প্রতিনিধি  সেপ্টেম্বর ১৭, ২০২২, ০৩:৩১ পিএম
অস্ত্র দিয়ে ফাঁসাতে গিয়ে ফাঁসলেন নিজেই

আবুল হায়াৎ প্রকাশ রনি : সংগৃহীত

নোয়াখালী: নোয়াখালীর কবিরহাট উপজেলার ৭নং বাটইয়া ইউপির মাদলা গ্রামের জায়গা জমিন নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষকে অস্ত্র দিয়ে ফাঁসাতে গিয়ে গোয়েন্দা পুলিশ (ডিবি’র) হাতে গ্রেফতার হয়ে আবুল হায়াৎ প্রকাশ রনি (২৩)নামের যুবক নিজেই এখন শ্রীঘরে। 

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি)মোঃ শহীদুল ইসলাম জানায়, কবিরহাট উপজেলার বাটইয়া ইউপির মাদলা গ্রামের আব্দুল রহিমের বসতঘরে অস্ত্র ও গুলি রয়েছে এমন তথ্যের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি’র) এসআই সাইদ মিয়ার নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স  ঘটনাস্থলে পৌছে। এসময় অস্ত্র ও গুলির বিষয়টি নিয়ে সন্দেহ হলে অস্ত্রের তথ্য দাতা আবুল হায়াৎ প্রকাশ রনিকে ঘটনাস্থলে ডেকে নিয়ে অস্ত্র উদ্ধারের অভিযান পরিচালনা করে তার দেখানো স্থান থেকে একটি দেশীয় তৈরী পাইপগান ও ২ রাউন্ড কার্তুজ উদ্ধার করে।

পরে স্থানীয় চেয়ারম্যান, মেম্বার ও গন্যমান্য ব্যাক্তিদের বক্তব্য জানাগেছে, মাদলা গ্রামে আব্দুল রহিমের সাথে একই এলাকারে আবুল খায়ের পিয়নের বাড়ীর আবুল খায়ের ছেলে আবুল হায়াৎ প্রকাশ রনির সাথে জায়গা-জমি সংক্রান্তে দীর্ঘদিনের বিরোধ রয়েছে। উক্ত বিরোধের জেরে তাদের মধ্যে একাধিক মামলা মোকদ্দমাও চলমান। পূর্ব বিরোধের কারণে প্রতিহিংসার বশবর্তী হয়ে শুক্রবার  (১৬ সেপ্টেম্বর) রহিমকে ফাসানোর উদ্দেশ্যে উক্ত অস্ত্র ও গুলি আসামী আবুল হায়াৎ প্রকাশ রনি রহিমের ঘরে লুকিয়ে রাখে। 

এঘটায় রনির বিরুদ্ধে কবিরহাট থানায় শনিবার (১৭ সেপ্টেম্বর) অস্ত্র আইনে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। শনিবার দুপুরে তাকে নোয়াখালী বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সোনালীনিউজ/জেএ/এসআই

Wordbridge School
Link copied!