• ঢাকা
  • শনিবার, ১৫ জুন, ২০২৪, ১ আষাঢ় ১৪৩১

দুঃস্থ ও অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে সীপকস


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি নভেম্বর ২১, ২০২২, ০৩:০১ পিএম
দুঃস্থ ও অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে সীপকস

দুঃস্থ ও অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ

চাঁপাইনবাবগঞ্জ: দুঃস্থ ও অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। সোমবার (২১ নভেম্বর) বেলা ১১টায় ৫৩ বিজিবি ব্যাটালিয়ন পরিচালিত বিউগল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে সীমান্ত পরিবার কল্যান সমিতি-সীপকস এর আয়োজনে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

এ সময় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সীপকস রাজশাহী উপ শাখার সহ-সভানেত্রী রহিমা খাতুন রাহি এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ উপ শাখার সাধারন সম্পাদিকা নাহিদা ইয়াসমিন পপি।

বক্তারা বলেন, প্রতি বছরের ন্যায় সীমান্ত পরিবার কল্যান সমিতি আগমনী শীতের কথা চিন্তা করে এলাকার দুঃস্থ ও অসহায়দের জন্য শীতবস্ত্র বিতরণের উদ্দ্যোগ নেয়। এরই ধারাবাহিকতায় আজ সোমবার বিউগল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে শীতবস্ত্র হিসেবে কম্বল ও ছোট শিশুদের জন্য পোষাক বিতরণ করা হয়েছে। আগামীতেও এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানানো হয় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে।

এ সময় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে ২ শত জন দুঃস্থ ও অসহায়কে শীতবস্ত্র হিসেবে কম্বল প্রদাণ করা হয় বলে জানান অনুষ্ঠানের সমন্বয়কারী অফিসার চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন ৫৩ বিজিবি'র উপ অধিনায়ক মেজর শাহেদ আহমেদ।

সোনালীনিউজ/এসএম/এসআই

Wordbridge School
Link copied!