• ঢাকা
  • মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯

প্রতিবেশী ভাবিকে দায়ী করে চিরকুট লিখে যুবকের আত্মহত্যা


মুন্সিগঞ্জ প্রতিনিধি: নভেম্বর ২৪, ২০২২, ০৯:৪৯ পিএম
প্রতিবেশী ভাবিকে দায়ী করে চিরকুট লিখে যুবকের আত্মহত্যা

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার চাঙ্গুরী গ্রামে চিরকুট লিখে আনোয়ার শেখ বাবু (২৬) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। ময়নাতদন্ত শেষে ওই যুবকের লাশ বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় স্থানীয় কবরস্থানে দাফন করা হয়েছে। 

এ ঘটনায় ওই যুবকের মামা আসানউদ্দিন বাদী হয়ে টঙ্গিবাড়ী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। এর আগে সকালে উপজেলার চাঙ্গুরী গ্রামে আম গাছে ঝুলন্ত অবস্থায় বাবু লাশ উদ্ধার করে পুলিশ। আনোয়ার শেখ ওই গ্রামের মতি শেখের ছেলে।

টঙ্গীবাড়ী থানা পুলিশের এসআই আল-মামুন সাংবাদিকদের বলেন, লাশের সঙ্গে একটি চিরকুট পাওয়া গেছে। মৃত্যুর জন্য তার এক প্রতিবেশী ভাবিকে দায়ী করেছেন এবং তার ভাবির নাম উল্লেখ করে ওই চিরকুট লিখে গেছেন।

তিনি আরও বলেন, ভোরে ফজরের নামাজ আদায়ের সময় মসজিদের ইমাম নাজমুল হোসেন আম গাছের ডালে লাশ ঝুলতে দেখেন। পরে তিনি টঙ্গিবাড়ী থানায় খবর দেন। পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে। ময়নাতদন্ত শেষে লাশ স্বজনদের বুঝিয়ে দেওয়া হলে স্বজনরা লাশ দাফন শেষে রাত ৭টার দিকে টঙ্গীবাড়ী থানায় অভিযোগ দায়ের করেছেন।

তিনি বলেন, ওই যুবক আম গাছের ডালের সঙ্গে দঁড়ি দিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে। জানা গেছে, ওই যুবক আগের দিন রাতের আঁধারে তার মামাতো ভাইয়ের বউ কথিত ভাবিকে জাপটে ধরেছিল বলে মামাতো ভাইয়ের স্ত্রী গ্রামবাসীর কাছে বিচার দিয়েছিল। বৃহস্পতিবার এ নিয়ে বিচার সালিস হওয়ার কথা ছিল। ওই অপবাদ সইতে না পেরেই বুধবার দিবাগত রাতের যে কোনো সময় আনোয়ার আম গাছের সঙ্গে গলায় ফাঁস দেয়।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School