• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

হিলিতে বাংলাদেশ-ভারত সাংবাদিক ফ্রেন্ডশিপ ফুটবল ম্যাচ


ছামিউল ইসলাম আরিফ, হিলি প্রতিনিধি: নভেম্বর ২৬, ২০২২, ০৯:৩৭ পিএম
হিলিতে বাংলাদেশ-ভারত সাংবাদিক ফ্রেন্ডশিপ ফুটবল ম্যাচ

দিনাজপুর: দিনাজপুরের হিলিতে বাংলাদেশ-ভারত সাংবাদিক ফ্রেন্ডশিপ ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৬ মার্চ) বিকেলে উপজেলার সরকারি ডিগ্রি কলেজ মাঠে হাকিমপুর প্রেসক্লাব এই খেলার আয়োজন করে।

এদিন বাংলাদেশের হাকিমপুর প্রেসক্লাবের সদস্যরা ও ভারতের দক্ষিণ দিনাজপুর জেলা প্রেসক্লাবের সদস্যরা এই ফ্রেন্ডশিপ ফুটবল ম্যাচে অংশগ্রহণ করেন। ৫০ মিনিটের খেলায় দু’দলই দুটি করে গোল করে। এতে খেলা ড্র হয়। পরে দু’দেশের অধিনায়কদের হাতে ট্রফি তুলে দেন হাকিমপুর উপজেলা চেয়ারম্যান মো. হারুন-উর-রশিদ।

এসময় হাকিমপুর সার্কেলের সহকারি পুলিশ সুপার শরিফুল ইসলাম, পৌর মেয়র জামিল হোসেন চলন্ত, ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা শাহিনসহ অনেকে উপস্থিত ছিলেন।

ভারতের দক্ষিণ দিনাজপুর জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পবিত্র মোহান্ত বলেন, আমরা ৪ দিনের সফরে ১৪ জন সদস্য শনিবার বেলা ১১ টায় বাংলাদেশে এসেছি। বিকেল ৩ টায় ফ্রেন্ডশিপ ফটুবল ম্যাচে অংশগ্রহণ করি। হার-জিত বড় নয়। এই খেলার মাধ্যমে আমাদের মধ্যে দুই বাংলার সাংবাদিকদের মাঝে একটি নজির স্থাপন হলো। যা মাইলফলক হয়ে থাকবে।

হাকিমপুর প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলন বলেন, আমরা দক্ষিণ দিনাজপুর জেলা প্রেসক্লাবের আহ্বানে ফ্রেন্ডশিপ ফুটবল ম্যাচের আয়োজন করি। আমরা মনে করি এই খেলার মাধ্যমে দু’দেশের সাংবাদিকদের মধ্যে নতুন করে মেইলবন্ধন সৃস্টি হলো। আগামীতে এই ধারা অব্যাহত রাখা হবে।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!