• ঢাকা
  • শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

গোবিন্দগঞ্জে ব্যবসায়ীকে জবাই করে হত্যা


গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি নভেম্বর ২৯, ২০২২, ১১:২৯ এএম
গোবিন্দগঞ্জে ব্যবসায়ীকে জবাই করে হত্যা

মাসুদ রহমান

গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জে এক ব্যবসায়ীকে জবাই করে হত্যা করেছে অজ্ঞাত দূবৃর্ত্তরা। সোমবার (২৮ নভেম্বর) রাতে উপজেলার কোচাশহর ইউনিয়নের নয়ারহাট নামক শীতবস্ত্রের বাজারে এ ঘটনাটি ঘটেছে। ঘটনার শিকার ব্যবসায়ীর নাম মাসুদ রহমান (৪০)। সে উপজেলার কোচাশহর ইউনিয়নের কানাইপাড়া গ্রামের আবু রায়হান খট্টুর ছেলে এবং  শামীম এন্ড শাকিল কারিগরি কলেজের অফিস সহকারী ছিলেন। কোচাশহর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও নিহতের স্বজন মোশাররফ হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

ওই বাজারের ব্যবসায়ীরা জানান, সোমবার রাত আটটার দিকে শীতবস্ত্রের ব্যবসায়ী মাসুদ রহমান বাজার মসজিদের কাছে গেলে অন্ধকারে ওৎপেতে থাকা অজ্ঞাত দুর্বৃত্তরা তার গলায় ছুরি দিয়ে জবাই করার চেষ্টা করে। 

এ সময় তিনি চিৎকার দিয়ে রক্তাক্ত অবস্থায় দৌড়ে এসে রাস্তাায় লুটিয়ে পড়েন। বাজারের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে তার অবস্থা গুরুতর হলে উন্নত চিকিৎসার জন্য তাকে বগুড়ায় শজিমে হাসপাতালে পাঠানো হয়। সেখানে পৌঁছার আগেই রাত সাড়ে ৯টার দিকে রাস্তার মধ্যেই তিনি মারা যান বলে তার স্বজনরা  জানান।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাত সোয়া ৯টায় জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হত্যাকান্ডে ব্যবহৃত ছুরিটি মসজিদের সামনে থেকে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

সোনালীনিউজ/এসআর/এসআই

Wordbridge School
Link copied!