• ঢাকা
  • শনিবার, ১৫ জুন, ২০২৪, ১ আষাঢ় ১৪৩১

একে একে তিন ভাই-বোনের মৃত্যু, এলাকা জুড়ে শোকের ছায়া 


চাপাইনবাবগঞ্জ প্রতিনিধি ডিসেম্বর ৯, ২০২২, ০৯:৩১ পিএম
একে একে তিন ভাই-বোনের মৃত্যু, এলাকা জুড়ে শোকের ছায়া 

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় একে একে তিন ভাই-বোনের মারা গেছেন বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) রাতে উপজেলা শেখটোলা এলাকায় নিজ নিজ বসত বাড়িতে তাদের মৃত্যু হয়।

জানাজা শেষে শুক্রবার(৯ ডিসেম্বর) সকাল ৮ টায় বোনের ও বিকেলে দুই ভাইয়ের একসঙ্গে দাফন হয়।

মৃত ভাই বোনেরা হলেন- উপজেলার শেখটোলা এলাকার মৃত সুরাত শেখ আলীর ছেলে শাহজাদা (৫৫), আব্দুস সামাদ (৭৫) ও তার খালাত বোন একই এলাকার আলাউদ্দিনের স্ত্রী।

স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন তারা। হঠাৎ বৃহস্পতিবার রাত ৮টার দিকে মারা যান শাহজাদা। এ খবর শুনে দিবাগত রাত ৩টার দিতে তার ভাই আব্দুস সামাদও চলে যান। একই রাতে মারা যান তার খালাত বোন। সবার বাড়ি পাশাপাশি। এতে এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

তাদের স্বজন আব্দুর রব বলেন, ‘বোনটার সকালেই দাফন করেছি। আর দুই ভাইকে একসঙ্গে দাফন করলাম বিকেলে। এভাবে সবাই একসঙ্গে চলে যাবে কোনদিনও ভাবতে পারিনি।’

স্থানীয় বাসিন্দা আব্দুর রাকিব বলেন, ‘তিনজনই শারীরিক বিভিন্ন সমস্যায় ভুগছিলেন। তবে একসঙ্গে মারা যাবেন কেউ ভাবতে পারিনি।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর শাহজাহান আলী বলেন, বিকেলে দুই ভাইয়ের দাফন হলো। আর সকালে দাফন হয়েছে তার খালাত বোনের। তারা সবাই অসুস্থাবস্থায় মারা গেছেন। 

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!