• ঢাকা
  • শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০

স্বামীর মৃত্যুর ৫ ঘন্টা পর মারা গেলেন স্ত্রী


নীলফামারী প্রতিনিধি: জানুয়ারি ১৫, ২০২৩, ০৫:০২ পিএম
স্বামীর মৃত্যুর ৫ ঘন্টা পর মারা গেলেন স্ত্রী

নীলফামারী: নীলফামারী জেলার ডোমারে স্বামী সহিদুল ইসলাম প্রামানিক (৬৫) মারা যাওয়ার ৫ ঘন্টা পর শোকে মৃত্যুর কোলে ঢলে পড়লেন স্ত্রী হাওয়া বেগম (৫৫)। রোববার (১৫ জানুয়ারি) সকালে ডোমার পৌর শহরের চিকনমাটি (সাহাপাড়া) এলাকায় এই হৃদয় বিদারক ঘটনাটি ঘটে। 

সহিদুল ইসলাম চিকনমাটি এলাকার মৃতঃ মজির উদ্দিন প্রামানিকের ছেলে। একসঙ্গে স্বামী-স্ত্রীর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তাদের ৬টি মেয়ে সন্তান রয়েছে।

প্রতিবেশী সামাদ ও রিমু জানান, ভোরে ফজরের নামাজ পরে গরু-ছাগল মাঠে বেঁধে বাড়িতে আসেন সহিদুল ইসলাম। এর কিছুক্ষণ পর তার খারাপ লাগতে শুরু করে। এ সময় পরিবারের লোকেরা তাকে হাসপাতালে নেওয়ার পথেই সকাল ৭টার দিকে মৃত্যু ঘটে। স্বামীর মৃত্যুর সংবাদে বার বার মুর্ছা যান স্ত্রী হাওয়া বেগম। বাদ জোহর সহিদুল ইসলামকে দাফনের প্রস্তুতির জন্য গোসল করানোর পর দুপুর ১২টার দিকে জ্ঞান হারিয়ে ফেলেন স্ত্রী হাওয়া বেগম। স্বজনরা প্রথমে মনে করেছিলেন কাঁদতে কাঁদতে হয়তো অজ্ঞান হয়ে পরেছে। এ সময় তার জ্ঞান ফেরাতে স্বজনরা মুখে ও দাঁতে পানি ছিটালেও তার কোন সাড়াশব্দ না মেলায় স্থানীয় ডক্টরস ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

সরজমিনে গিয়ে দেখা যায়, স্বামী সহিদুলকে গোসল করানোর পর কাফন পরিয়ে খাটিয়ায় শুইয়ে রাখা হয়েছে। পাশেই আর একটি খাটিয়া এনে রাখা হয়েছে। যাতে রাখা হবে তার দীর্ঘদিনের সাথী স্ত্রী হাওয়া বেগমকে। বাদ আছর একই সাথে ডোমার কেন্দ্রিয় ঈদগাঁহ মাঠে জানাযার নামাজ শেষে তাদের দাফন কাজ সম্পন্ন হয়।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!