• ঢাকা
  • সোমবার, ০৬ ফেব্রুয়ারি, ২০২৩, ২৪ মাঘ ১৪২৯

থাপ্পড় মেরে কলেজছাত্রের কানের পর্দা ফাটালো স্কুলছাত্র


বরিশাল ব্যুরো: জানুয়ারি ২৩, ২০২৩, ০৭:২৪ পিএম
থাপ্পড় মেরে কলেজছাত্রের কানের পর্দা ফাটালো স্কুলছাত্র

বরিশাল: বরিশালের বাবুগঞ্জে আব্দুল্লাহ আল মেরিন (১৭) নামের এক কলেজছাত্রকে থাপ্পড় মেরে কানের পর্দা ফাটিয়ে দেয়ার অভিযোগ উঠেছে এক স্কুল ছাত্রের বিরুদ্ধে।

শুক্রবার (২০ জানুয়ারি ) বেলা সাড়ে ১১টায় উপজেলার রহমতপুর ইউনিয়নের বাবুগঞ্জ সরকারি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় কলেজছাত্রের বাবা মুসা আলী রোববার (২২ জানুয়ারি) সন্ধ্যায় বাবুগঞ্জ থানায় স্কুলছাত্র সিয়াম (১৬), নাহিদ (১৭), শুভ্রসহ (১৬) অজ্ঞাতনামা ছয় থেকে সাতজনকে আসামি করে একটি লিখিত অভিযোগপত্র জমা দেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত ২০ জানুয়ারি শুক্রবার সকালে কলেজছাত্র আব্দুল্লাহ আল মেরিন প্রাইভেট পড়ে বাড়ি ফিরছিল। এ সময় স্কুলছাত্র সিয়াম তার বন্ধুদের নিয়ে মেরিনের পথরোধ করে। তারা মেরিনের কাছে তার বন্ধু রবিউলের মোবাইল নম্বর চায়। মেরিন তার বন্ধু রবিউলের কোনো তথ্য ও মোবাইল নম্বর দিতে অস্বীকৃতি জানালে সিয়াম ও তার দলবল মেরিনকে কিল-ঘুষি ও চড়-থাপ্পড় দিয়ে কানের পর্দা ফাটিয়ে দেয়। মেরিন বাড়ি ফিরলে তার পরিবার চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে তাকে ভর্তি করেন।

এ বিষয়ে বাবুগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাবুবুর রহমান বলেন, কলেজছাত্র মারধরের ঘটনায় লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School