• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

মাঝ রাতে হিরো আলমের জন্য ভোট চাইলেন চিত্রনায়িকা মুনমুন


বগুড়া প্রতিনিধি: জানুয়ারি ২৮, ২০২৩, ০৭:১৮ পিএম
মাঝ রাতে হিরো আলমের জন্য ভোট চাইলেন চিত্রনায়িকা মুনমুন

বগুড়া: বগুড়ার উপ-নির্বাচনে আলোচিত স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন হিরো আলমের একতারা প্রতীকে ভোট চাইলেন চিত্রনায়িকা মুনমুন। শুক্রবার (২৭ জানুয়ারি) দিনগত রাত ২টার দিকে শহরের সাতমাথা এলাকায় হিরো আলমকে সঙ্গে নিয়ে নির্বাচনী প্রচারণা চালাতে দেখা যায় মুনমুনকে।

মুনমুন শহরের সাতমাথায় রাত ২টা থেকে আড়াইটা পর্যন্ত প্রচারণা চালান। একতারা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে সেখানে চিত্রনায়িকা মুনমুন বলেন, উত্তরবঙ্গ এসেছিলাম। হিরো আলম স্নেহের ছোট ভাই। ও বলল ‘আপু, নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছি, একটু এসে দোয়া দিয়ে যান। ওর কথা ফেলতে পারিনি। ব্যস্ততার মধ্যেও ওর জন্য ভোট চাইতে এসেছি। হিরো আলম প্রান্তিক পরিবার থেকে উঠে আসা মানুষ। কিং অব রুট লেভেল। প্রান্তিক মানুষের কষ্ট সে ভালোভাবে বোঝে। সে মানুষের জন্য কাজ করতে চায়। সে নির্বাচিত হলে প্রান্তিক মানুষের ভাগ্য উন্নয়ন হবে।’

ভোটারদের লক্ষ্য করে মুনমুন বলেন, ‘হিরো আলম অনেক সংগ্রাম করে এত দূর পর্যন্ত এসেছে। ভোটারদের প্রতি অনুরোধ, আপনারা হিরো আলমের সাহসের প্রতি সম্মান জানিয়ে একবারের জন্য হলেও তাকে এমপি নির্বাচিত করুন।’

হিরো আলম বলেন, ভোটারদের চমক দেখাতে আজ রাতে বগুড়া-৬ আসনে অর্থাৎ বগুড়া শহরে একতারা মার্কার পক্ষে ভোট চেয়ে মাঠে নামবেন চিত্রনায়িকা জেসমিন। এ ছাড়া একতারার প্রচারণায় আসছেন চিত্রনায়িকা নাসরিন কাবিলাসহ অনেক চলচ্চিত্রশিল্পী।

শনিবার সকাল থেকে হিরো আলম সমর্থকদের নিয়ে ট্রাকযোগে বগুড়া-৪ নির্বাচনী এলাকার কাহালু এবং নন্দীগ্রাম উপজেলার বিভিন্ন এলাকায় প্রচারণা চালান। ট্রাকে হিরো আলম একতারা হাতে দাঁড়িয়ে ভোট চান। এ সময় নানা শ্রেণি-পেশার মানুষ তার সঙ্গে সেলফি ও ছবি তুলতে ভিড় করেন।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!