• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সিরাজগঞ্জে মাটিবাহী গাড়ি চাপায় কিশোরের মৃত্যু


সিরাজগঞ্জ প্রতিনিধি ফেব্রুয়ারি ১৮, ২০২৩, ১২:০২ পিএম
সিরাজগঞ্জে মাটিবাহী গাড়ি চাপায় কিশোরের মৃত্যু

ফাইল ছবি

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশে মাটিবাহী মাহিন্দ্র গাড়ীর ধাক্কায় রাহাত হোসেন (২২) নামের এক কিশোর নিহত। নিহত রাহাত উপজেলার পৌর এলাকার ভাদাঁস পুর্বপাড়ার হাফিজুল ইসলামের ছেলে। এ ঘটনায় উত্তেজিত জনতা মাহিন্দ্র ট্রাক্টরের চালককে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করেছে। 

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার তাড়াশ হাসপাতাল গেট এলাকায় দুর্ঘটনা ঘটে।

নিহত কিশোরের চাচা রাজু আহমেদ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যার পর হাসপাতাল গেট এলাকায় মাটিবাহী একটি মাহিন্দ্র ট্রাক্টর দ্রুত গতিতে যাওয়ার সময়ে কিশোর রাহাতকে ধাক্কা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় স্থানীয়রা তাকে ধাওয়া করে গাড়িসহ চালককে আটক করে। তাছাড়া গুরুতর আহত রাহাতকে উদ্ধার করে তাড়াশ ৫০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করেন।

তাড়াশ উপজেলা ৫০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত মেডিকেল অফিসার ডা. মো. রাশিদুল আজম জানান, গুরুতর আহত কিশোর আনার পর দুই কান ও মুখ রক্তক্ষরন হয়ে কিছুক্ষণের মধ্যে মারা যান।

তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, খবর পেয়ে হাসপাতালে গিয়ে উত্তেজিত জনতাকে সরিয়ে দিয়ে গাড়ির চালককে আটক করা হয়েছে এবং মরদেহ উদ্ধারের প্রস্তুতি চলছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হবে।

সোনালীনিউজ/এলএ/এসআই

Wordbridge School
Link copied!