• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

লোকে লোকারণ্য ময়মনসিংহের জনসমাবেশ


ময়মনসিংহ প্রতিনিধি মার্চ ১১, ২০২৩, ০৪:২৭ পিএম
লোকে লোকারণ্য ময়মনসিংহের জনসমাবেশ

ছবি: সংগৃহীত

ময়মনসিংহ: আওয়ামী লীগের ময়মনসিংহ বিভাগীয় সমাবেশে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কিছুক্ষণের মধ্যেই মহানগরীর সার্কিট হাউজ মাঠের জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেবেন তিনি। এরইমধ্যে সার্কিট হাউজ মাঠ ছাড়িয়ে নগরীর অলিগলিতে মানুষের ঢল নেমেছে।

শনিবার (১১ মার্চ) দুপুর সোয়া ২টায় প্রধানমন্ত্রী হেলিকপ্টার যোগে নগরীর রফিক উদ্দিন ভুঁইয়া স্টেডিয়াম মাঠে অবতরণ করেন। সেখান থেকে সার্কিট হাউজ মাঠে পৌঁছে ৭৩ প্রকল্পের উদ্বোধন এবং ৩০টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন প্রধানমন্ত্রী। পরে বিকেল ৩টার দিকে সার্কিট হাউজ মাঠে আওয়ামী লীগ আয়োজিত বিভাগীয় জনসভায় যোগ দেন।

এদিকে, আটটি স্পেশাল ট্রেন এবং হাজার হাজার বাসে করে নেত্রকোনা, শেরপুর, জামালপুর থেকে নেতাকর্মীরা জনসভাস্থলে উপস্থিত হয়েছেন। প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষে নগরীর মোড়ে মোড়ে ও জনসভাস্থলে বিপুল আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ময়মনসিংহে আগমন কেন্দ্র করে ব্যানার-ফেস্টুন, বিলবোর্ড আর সুদৃশ্য তোরণে ছেয়ে গেছে নগরীর প্রতিটি সড়ক, অলিগলি, রাজপথ।

জনসভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সংসদ উপনেতা মতিয়া চৌধুরী, কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক, গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ, সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহাম্মদ হোসেন, মির্জা আজম, সদস্য মারুফা আখতার পপি, সংসদ সদস্য ফাহমি গোলন্দাজ বাবেল, জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র ইকরামুল হক টিটু, সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্তসহ অন্য নেতারা উপস্থিত ছিলেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলমের সভাপতিত্বে বিভাগীয় জনসভায় ময়মনসিংহ, নেত্রকোনা, শেরপুর ও জামালপুরের নেতাকর্মীরা উপস্থিত আছেন।

সোনালীনিউজ/এসআই

Wordbridge School
Link copied!