• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

ট্রেনে কাটা পড়ে নারী-পুরুষের মৃত্যু


নিজস্ব প্রতিবেদক মার্চ ১৮, ২০২৩, ০৬:৫৯ পিএম
ট্রেনে কাটা পড়ে নারী-পুরুষের মৃত্যু

ঢাকা: নরসিংদীর পলাশে পৃথক ট্রেন দুর্ঘটনায় অজ্ঞাত এক নারী (৩৯) ও এক পুরুষের (৩৫) মৃত্যু হয়েছে। শনিবার (১৮ মার্চ) উপজেলার ঘোড়াশালে ফ্ল্যাগ রেলস্টেশন ও ঘোড়াশাল রেলস্টেশন থেকে দুজনের লাশ উদ্ধার করে রেলওয়ে পুলিশ। 

রেলওয়ে পুলিশ ও স্থানীয়রা জানায়, সকাল সাড়ে ৭টার দিকে ঘোড়াশাল রেলস্টেশন থেকে রেললাইনে হেঁটে ঘোড়াশাল ফ্ল্যাগ রেলস্টেশনের দিকে যাচ্ছিলেন এক নারী। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী পারাবত এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় রেললাইনের পাশে ছিটকে পড়ে ওই নারী। পরে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এদিকে জিনারদীর সাতটিকা এলাকার রেললাইনের পাশ থেকে এক পুরুষের ছিন্নভিন্ন লাশ উদ্ধার করে রেলওয়ে পুলিশ। পুলিশের ধারণা শুক্রবার দিবাগত রাত ১২টা থেকে শনিবার বেলা সাড়ে ১১ মধ্যে ট্রেনের কাটা পড়ে তার মৃত্যু হয়েছে।  

স্থানীয়রা খবর জানালে রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে দুটি লাশ উদ্ধার করে। তবে স্থানীয়রা কেউ তাদের পরিচয় শনাক্ত করতে পারেনি।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাড়িঁর উপপরিদর্শক সাইফুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ দুটির সুরতহাল করা হয়েছে। এখনও মৃতদের পরিচয় শনাক্ত করা যায়নি। পিবিআইকে জানানো হয়েছে। তাদের পরিচয় শনাক্তে কাজ করবে তারা।
 
সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!