• ঢাকা
  • শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০

ঠাকুরগাঁওয়ে কম্বাইন হারভেস্টারের ধাক্কায় বৃদ্ধা নিহত


ঠাকুরগাঁও প্রতিনিধি মার্চ ২৬, ২০২৩, ১১:২৮ এএম
ঠাকুরগাঁওয়ে কম্বাইন হারভেস্টারের ধাক্কায় বৃদ্ধা নিহত

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে গম মাড়াই মেশিন কম্বাইন হারভেস্টারের ধাক্কায় আবেদা নামে এক ৬০ বছরের বৃদ্ধা নিহত হয়েছে।

শনিবার (২৫ মার্চ) বালিয়াডাঙ্গী উপজেলার চাড়োল ইউনিয়নের পরদেশীপাড়া গ্রামে সকালে এ ঘটনা ঘটে। নিহত আবেদা ওই গ্রামের মৃত আকাল উদ্দীনের স্ত্রী। বিষয়টি নিশ্চিত করেছেন চাড়োল ইউনিয়নের চেয়ারম্যান দিলিপ কুমার চ্যাটার্জি।

পরিবার ও স্থানীয়রা জানায়, শনিবার সকালে গম ক্ষেতে কম্বাইন হারভেস্টার দিয়ে গম মাড়াই করছিল। এসময় ওই বৃদ্ধা কম্বাইন হারভেস্টারের পিছনে খড়গুলো টানছিল। হঠাৎ যখন কম্বাইন হারভেস্টার পেছন দিকে যাচ্ছিল তখন ধাক্কা লেগে বৃদ্ধা পড়ে গিয়ে অসুস্থ হয়ে পড়েন। পরবর্তীতে বৃদ্ধাকে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় মারা যান।

নিহত আবেদার ছেলে মফিজুল ইসলাম বলেন, বউমা মহসিনা ও স্থানীয় মুজারুল ইসলাম বলেন, গম মাড়াইয়ের সময় কম্বাইন হারভেস্টার পিছনে দিকে যাওয়ার ধাক্কা লেগে পড়ে যায় বৃদ্ধা এবং অসুস্থ হয়ে পড়ে। পরে তাকে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে মারা যান। বৃদ্ধা মানুষকে নিয়ে বাড়াবাড়ি করবে না বলে জানান তারা। তাই স্থানীয় চেয়ারম্যানের মাধ্যমে মিমাংসা করার কথা বলেন।

কম্বাইন হারভেস্টার চালক রুবেল বলেন, আমি যখন গম ক্ষেতে মাড়াইয়ের কাজ করছিলাম সেখানে প্রায় অর্ধশতাধিক মানুষ ছিল। সকলকে বার বার সতর্ক করি যেন পিছনে কেউ না যায়। কারণ কম্বাইন হারভেস্টার চালানোর সময় পিছনে কিছু দেখা যায় না। কিন্তু তারপরও কথা শুনেননি কখন যে পিছনে আসে দেখিনি। গাড়িটি ঘোড়ানোর সময় সাইডে পড়ে যায়। পরে তাকে হাসপাতালে নিয়ে যায়।

স্থানীয়দের বরাত দিয়ে চাড়োল ইউনিয়নের চেয়ারম্যান দিলিপ কুমার চ্যাটার্জি জানান, এই দূর্ঘটনায় চালকের দোষ নেই বলে জেনেছি। নিহতের পরিবার থানায় না দাবি দিয়ে এসেছেন। তাই নিহতের লাশ পারিবারিক ভাবে দাফন করবেন।

বালিয়াডাঙ্গী থানার ওসি খায়রুল আনাম বলেন, ‘পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় স্থানীয় ইউপি চেয়ারম্যানের সঙ্গে কথা বলে বৃদ্ধার মরদেহ দাফনের জন্য অনুমতি দেওয়া হয়েছে।

সোনালীনিউজ/এনআই/এসআই

Wordbridge School
Link copied!