• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

কিস্তির পাঁচশত টাকা দিতে না পারায় অপমান, নারীর আত্মহত্যা


বগুড়া প্রতিনিধি মার্চ ২৯, ২০২৩, ০১:১৫ পিএম
কিস্তির পাঁচশত টাকা দিতে না পারায় অপমান, নারীর আত্মহত্যা

বগুড়া প্রতিনিধি বগুড়ায় কিস্তির টাকা না দিতে পারায় এনজিও কর্মীর অপমান সহ্য না করতে পেরে শাহেনা বেগম (৩০) নামে এক নারী আত্মহত্যা করেছে। মঙ্গলবার (২৮ মার্চ) সন্ধ্যায় বগুড়া সদরের এরুলিয়া ইউনিয়নের শিকারপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নারী শাহেনা বেগম বগুড়া সদরের এরুলিয়া ইউনিয়নের শিকারপুর পূর্বপাড়া (পাথারবাড়ি) এলাকার মিনু মিয়ার স্ত্রী।

জানা গেছে, মঙ্গলবার (২৮ মার্চ) শাহেনা বেগমের বেসরকারি টিএমএমএস এনজিও'র এক হাজার একশত টাকার কিস্তি ছিল। কিস্তির পাঁচশত টাকা দিতে ব্যর্থ হওয়ায় এনজিও'র কালেকশন কর্মী তাকে অপমান করেন। ওই কালেকশন কর্মীর অপমান সহ্য করতে না পেরে সন্ধ্যায় বিষাক্ত গ্যাস ট্যাবলেট সেবন করে এবং তৎক্ষণাৎ তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, মঙ্গলবার শাহেনার বাড়িতে কিস্তির লোক এসে বকাবকি করে। অপমান সহ্য না করতে পেরে শাহেনা গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করে।

এ বিষয়ে এরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান আতিক জানান, কিস্তির পাঁচশত টাকা দিতে ব্যর্থ হওয়ায় কিস্তির কালেকশন কর্মী শাহেনাকে অপমানমূলক কথা বলে। অপমান সহ্য না করতে পেরে শাহেনা গ্যাস ট্যাবলেট সেবন করে আত্মহত্যা করে।

এ বিষয়ে বগুড়া সদর থানার এস আই আব্দুর রহিম জানান, জনশ্রুতি আছে কিস্তির টাকা পরিশোধ না করায় কিস্তির কালেকশন কর্মীর অপমান ও পারিবারিক অশান্তির কারণে গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করে। এ ঘটনায় একটি ইউডি মামলা হবে এবং পরিবারের লোকজন মামলা করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!