• ঢাকা
  • শনিবার, ১৫ জুন, ২০২৪, ১ আষাঢ় ১৪৩১

পাহাড় ঘেরা রাস্তায় পড়েছিল ব্যাংক কর্মকর্তার মৃতদেহ


সিলেট প্রতিনিধি এপ্রিল ১, ২০২৩, ০৬:০৫ পিএম
পাহাড় ঘেরা রাস্তায় পড়েছিল ব্যাংক কর্মকর্তার মৃতদেহ

ফাইল ছবি

সিলেট : অজ্ঞাত গাড়ি মোটরসাইকেল আরোহীকে চাপা দিয়ে পালিয়ে যায়। আর ঘটনাস্থলেই মৃত্যু হয় ব্যাংক কর্মকর্তার। পাহাড় ঘেরা রাস্তায় মৃতদেহটি পড়েছিল দীর্ঘক্ষণ। পরে স্থানীয় জনতা এসে মৃতদেহ দেখে পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে মানিব্যাগ থেকে আইডি কার্ড দেখে মৃত ব্যক্তির পরিচয় শনাক্ত করে স্বজনদের খবর দেয়। 

ঘটনাটি ঘটেছে শনিবার (১ এপ্রিল) সকাল সাড়ে ১১টায় মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার হলিছড়া এলাকায়। অজ্ঞাত গাড়ি মোটরসাইকেল আরোহী হৃদয় ছত্রী (২৪) নামের  যুবককে চাপা দিলে ঘটনাস্থলেই তার মর্মান্তিক মৃত্যু হয়। 

এ ঘটনায় কুলাউড়া থানা থেকে তার পরিবারের সাথে যোগাযোগ করে তার মৃত্যুর সংবাদ জানায়। এদিকে একমাত্র ছেলের এমন অকাল মৃত্যুর সংবাদ শুনে তার পরিবারে চলছে শোকের মাতম।
 
প্রত্যক্ষদর্শীরা জানান, ট্রাস্ট ব্যাংক সিলেট শাখার কর্মকর্তা হৃদয় ছত্রী (২৪) মাধবপুর চা বাগানের বাসা থেকে মোটরসাইকেলযোগে সিলেট যাওয়ার পথে কুলাউড়া-মৌলভীবাজার সড়কের ব্রাহ্মণবাজারের হলিছড়া এলাকায় পেছন দিক আসা একটি অজ্ঞাত গাড়ি মোটরসাইকেল আরোহীকে চাপা দিয়ে পালিয়ে যায়। এলাকাবাসী সড়কে একটি লাশ পড়ে থাকতে দেখে কুলাউড়া থানাকে খবর দেয়। কুলাউড়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে তার মানিব্যাগ থেকে পরিচয় নিশ্চিত হয়ে তার পরিবারের সাথে যোগাযোগ করা হয়।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ আব্দুছ ছালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছেলেটির পরিবারের লোকজন ময়নাতদন্ত ছাড়া মরদেহ নিতে জেলা প্রশাসক বরাবর আবেদন করেছেন। তবে এ ঘটনায় কুলাউড়া থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!