• ঢাকা
  • শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১

সিলেটে সড়ক দুর্ঘটনায় দুই বন্ধুর মৃত্যু


সিলেট প্রতিনিধি এপ্রিল ৬, ২০২৩, ০১:৪৫ পিএম
সিলেটে সড়ক দুর্ঘটনায় দুই বন্ধুর মৃত্যু

ফাইল ছবি

সিলেট: সিলেটে ট্রাক ও পুলিশের পিকআপের সংঘর্ষে মোটরসাইকেল আরোহী দুই বন্ধুর প্রাণহানি ঘটেছে। বুধবার (৫ এপ্রিল) রাত একটার দিকে সিলেটের কোম্পানীগঞ্জ সড়কের মিত্রিমহল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, ফয়সল আহমদ ও পুলক রায়।

নিহত পুলক রায় সিলেটের শিববাড়ি এলাকার গোপাল রায়ের ছেলে এবং ফয়ছল আহমদ শাহপরান এলাকার ফারুক মিয়ার ছেলে। এ দুর্ঘটনায় বিক্রম মণ্ডল নামে বাইকের আরেক আরোহী গুরুতর আহত হয়েছেন। আশংকাজনক অবস্থায় তিনি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

দুর্ঘটনার ব্যাপারে সিলেট জেলা পুলিশের সহকারী মিডিয়া কর্মকর্তা শ্যামল বণিক জানান, বুধবার রাতে কোম্পানীগঞ্জ থেকে পুলিশের একটি পিকআপ সিলেট শহরে আসছিল। রাত ১০ টার দিকে সিলেট-ভোলাগঞ্জ সড়কের গোয়াইনঘাট থানাধীন মিত্রিমহল এলাকার ১০ নম্বর ব্রিজের উত্তর পাশে ওই পিকআপের সাথে কোম্পানীগঞ্জগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ট্রাকের পিছনে থাকা একটি মোটরসাইকেল ট্রাকের সাথে জোরে ধাক্কা লাগে।

তিনি বলেন, মোটরসাইকেলে তিন জন আরোহী ছিলেন। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক পুলক মারা যান এবং হাসপাতালে নেয়ার পর ফয়সল মারা যান।

এ ঘটনায় পুলিশ পিকআপের চালক এবং কয়েকজন পুলিশ সদস্য আহত হন বলে জানান তিনি। তবে ঘটনার পরপরই বেপরোয়া ট্রাকচালক পালিয়ে যান। শ্যামল বনিক বলেন, তাকে খুঁজে বের করার চেষ্টা করছে পুলিশ।

সোনালীনিউজ/এসএইচ/এসআই

Wordbridge School
Link copied!