• ঢাকা
  • শনিবার, ১৫ জুন, ২০২৪, ১ আষাঢ় ১৪৩১

ভোলাহাট ইউএনও’র বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি  এপ্রিল ৩০, ২০২৩, ০৪:৪৬ পিএম
ভোলাহাট ইউএনও’র বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ

সংবাদ সম্মেলন

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলা নির্বাহী অফিসারের অনিয়ম, দূর্নীতি ও অর্থ আত্মসাতের বিরুদ্ধে অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন ভোলাহাট উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোসা. শাহনাজ খাতুন। রোববার (৩০ এপ্রিল) দুপুরে স্থানীয় একটি হোটেলের সম্মেলন কক্ষে ইউএনও উম্মে তাবাসসুমের বিরুদ্ধে এইসব অভিযোগ করেন তিনি।

এ সময় আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, ভোলাহাট উপজেলা নির্বাহী অফিসার উম্মে তাবাসসুম ভোলাহাটে যোগদানের পর থেকেই স্বেচ্ছাচারিতার মাধ্যমে উপজেলা পরিষদের সকল প্রকল্প গ্রহণ করে চলেছেন। উপজেলা পরিষদের সমন্বয় সভায় অনুমোদন দেয়া হয়নি এমন প্রকল্পকেও রেজুলেশন করে তিনি পরিষদের রাজস্ব তহবিলের অর্থ অনিয়ম ও দূর্নীতির আশ্রয় নিয়ে ব্যয় করছেন। 

এছাড়া ইউএনও তার বাসার সচল সিসি ক্যামেরা মেরামতের নামে দেড় লক্ষ টাকাসহ পুকুর সংস্কারের নামে টিআর, কাবিখা ও কাবিটা প্রকল্প থেকে প্রায় ৪২ লক্ষ টাকা আত্মসাত করেছেন বলেও সংবাদ সম্মেলনে অভিযোগ করেন মহিলা ভাইস চেয়ারম্যান। আর তাই তিনি ইউএনও’র এসব কর্মকান্ডের বিরুদ্ধে অভিযোগ এনে বিষয়গুলো তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানান সংবাদ সম্মেলনে।

এদিকে অভিযোগ প্রসঙ্গে ভোলাহাট উপজেলা নির্বাহী অফিসার উম্মে তাবাসসুমের সাথে যোগাযোগের জন্য তার সরকারী মোবাইল নম্বরে (০১৩১৮৩২০১৪১) একাধিকবার কল দেয়া হলেও তিনি ফোন রিসিভি না করায় তার বক্তব্য পাওয়া যায়নি। 

সোনালীনিউজ/এসএম/এসআই

Wordbridge School
Link copied!