• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

নিখোঁজের দুইদিন পর বাবা-ছেলের মরদেহ উদ্ধার


সিরাজগঞ্জ প্রতিনিধি মে ২, ২০২৩, ১১:৪৯ এএম
নিখোঁজের দুইদিন পর বাবা-ছেলের মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে ছেলেকে নিয়ে শ্বশুরবাড়ি বেড়াতে যাওয়ার পথে বাবা ও ছেলে নিখোঁজের দুদিন পর যমুনা নদী থেকে দুজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন- কাজিপুর উপজেলার চরগিরিশ ইউনিয়নের সিন্দুর আটা গ্রামের শহীদুল তালুকদারের ছেলে ও ৪নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য রিপন তালুকদার (৪২) ও তার ছেলে আশিক বাবু (১৩)। 

সোমবার (১ মে) সন্ধ্যায় উপজেলার দুর্গম চরাঞ্চল চরগিরিশ ইউনিয়নের বারজান এলাকায় যমুনা নদী থেকে রিপন তালুকদারের ও মঙ্গলবার (২ মে) সকাল ৭টায় একই স্থান থেকে ছেলে আশিক বাবুর মরদেহ উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২ মে) সকালে কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল কুমার বাবা ও ছেলের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, রোববার (৩০ এপ্রিল) সন্ধ্যায় ইউপি সদস্য রিপন তালুকদার তার ছেলে আশিক বাবুকে নিয়ে শ্বশুরবাড়ি নিশ্চিন্তপুর ইউনিয়নের ডিগ্রিদোরতা গ্রামে যাওয়ার পর থেকে নিখোঁজ হন। পরিবারের সদস্যরা তাদের মোবাইল ফোন বন্ধ পায়। পরে পরিবারের পক্ষ থেকে সোমবার দুপুরে কাজিপুর থানায় একটি নিখোঁজের জিডি করেন। পরে সোমবার সন্ধ্যার আগে দুর্গম অঞ্চলের বারজান এলাকায় যমুনা নদীতে রিপন তালুকদারের ভাসমান মরদেহ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ তার মরদেহ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব জেনারেল হাসপাতালে প্রেরণ করে।

সোনালীনিউজ/এলএ/এসআই

Wordbridge School
Link copied!