• ঢাকা
  • শনিবার, ১৫ জুন, ২০২৪, ১ আষাঢ় ১৪৩১

মজা খাওয়ানোর লোভ দেখিয়ে ৬ বছরের শিশুকে ধর্ষণ


সাভার প্রতিনিধি মে ২৮, ২০২৩, ১১:৪৮ এএম
মজা খাওয়ানোর লোভ দেখিয়ে ৬ বছরের শিশুকে ধর্ষণ

ফাইল ছবি

সাভার: আশুলিয়ায় মজা খাওয়ানোর লোভ দেখিয়ে ছয় বছরের শিশুকে ধর্ষণ করছে মো. হেলাল উদ্দিন (২৫) নামের এক যুবক। অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করে আদালতে পাঠালে ১৬৪ ধারায় স্বীকারোক্তি দিয়েছেন সে। পরে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

শনিবার (২৭ মে) বিকেলে তাকে ঢাকার চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের মোজাহিদুল ইসলামের আদালতে তোলা হলে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন গ্রেপ্তার হেলাল উদ্দিন। রাতে এসব তথ্য নিশ্চিত করেন আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) যোহাব আলী।

অভিযুক্ত হেলাল উদ্দিন চট্টগ্রামের সাতকানিয়া থানার ফকিরাকিল গ্রামের শাহ-আলমের ছেলে। তিনি  আশুলিয়ার দোসাইদ গ্রামের নুরজাহানের বাড়িতে ভাড়া থাকতেন।

মামলার বিবরনিতে জানা যায়, ভুক্তভোগী ওই শিশুর বাবা-মা আশুলিয়ার দোসাইদ গ্রামের নুরজাহানের বাড়িতে ভাড়া থেকে পোশাক কারখানায় চাকরি করতেন। মেয়েকে বাসায় রেখে কর্মস্থলে গেলে গত ১৯ মে ওই শিশুকে মজা খাওয়ানোর লোভ দেখিয়ে তার বাসায় নিয়ে যায়। পরে জোরপূর্বক ধর্ষণ করে হেলাল উদ্দিন। শিশু অসুস্থ হয়ে পড়লে জিজ্ঞাসাবাদে পরিবারকে ঘটনার বর্ণনা দিলে তাকে চিকিৎসা দিয়ে থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগী পরিবার। এঘটনায় হেলাল উদ্দিনকে গ্রেপ্তার করা হয়। পরে আদালতে পাঠালে স্বীকারোক্তি দেয় হেলাল তাকে হাজতে পাঠানো নির্দেশ দেন আদালত।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও আশুলিয়া থানার এস আই যোহাব আলী বলেন, মামলা দায়েরের পর দ্রুত আসামিকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়। আসামি আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিলে তাকে জেলহাজতে পাঠানো হয়।

সোনালীনিউজ/এমএস/এসআই

Wordbridge School
Link copied!