• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

কী হচ্ছে পরীমণি রাজের সংসারে?


বিনোদন ডেস্ক  মে ৩০, ২০২৩, ০৬:১৮ পিএম
কী হচ্ছে পরীমণি রাজের সংসারে?

ঢাকা: সামাজিক যোগাযোগমাধ্যমে রাজ এবং সুনেরাহর ভিডিও ফাঁসের ঘটনা মুহূর্তেই টক অব দ্য কান্ট্রিতে পরিণত হয়েছে। এই ঘটনায় সুনেরাহ ও পরীমণি একে অপরকে দোষারোপ করছেন। একজন দোষ দিচ্ছেন তো আরকেজন সেটার পাল্টা জবাব দিচ্ছেন।

সুনেরাহ বলেছেন, রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে ছবি ও ভিডিওগুলো পরীমণিই ছড়িয়েছেন। এদিকে পরীমণি বলছেন, সংসার ভাঙার জন্য সুনেরাহ এ কাজ করেছেন।

সম্প্রতি গণমাধ্যমে এ প্রসঙ্গে পরীমণি বলেন, আমার জামাই রাজ তো গেল ১০ দিন ধরে আমার সঙ্গেই থাকে না। থাকে ওই মেয়ের সঙ্গে। রাজ তো আমার কাছেই নেই, ওর ফোন আমার কাছে আসবে কই থেকে।

অভিনেত্রী আরও বলেন, রাজ যেহেতু কদিন ধরে ওর কাছে। রাজের ফোনও ওর কাছে। রাজ কি আমার সঙ্গে থাকে যে, আমি তার ফোন থেকে দেব ছবিগুলো।

পরীমণি বলেন, এই মেয়ে কী চায়, বেয়াদব। এত লেম কাজ কেন করতে যাব আমি। ওর নাকি এতো বেস্ট ফ্রেন্ড, তাহলে বিযের পর কেন যোগাযোগ রাখেনি। হঠাৎ করে এখন আবার আমার জামাইকে কেড়ে নিচ্ছে কেন। এখন তো আমার তাই মনে হচ্ছে। সব নাটের গুরু এই মেয়ে। না হলে ভোররাতে স্ট্যাটাস দিয়ে দিলো, ১০-১৫ মিনিটের মাথায় সেটা ডিলিটও হয়ে গেল।

চিত্রনায়িকা বলেন, এগুলো কোনো প্ল্যান না মনে করছেন। এই মেয়েসহ একটা চক্র কাজ করছে আমার সংসার ভাঙার জন্য। আমি কি আইডি চালাই? শুধু শুধু কেউ যদি আমার দিকে আঙুল তোলে আমি কিন্তু মামলা দিয়ে দেব। কেউ যেন প্রমাণ না নিয়ে আমার সঙ্গে কথা না বলে। সুনেরাহ মেয়েটা আমার নামে বলছে, ওর তো কোনো রাইটই নেই এসব বলার।

সোনালীনিউজ/এম

Wordbridge School
Link copied!