• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

জানাজা শেষে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলের মৃত্যু


পাবনা প্রতিনিধি জুন ৭, ২০২৩, ০১:১৫ পিএম
জানাজা শেষে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলের মৃত্যু

পাবনা : পাবনার ঈশ্বরদীতে সিএনজিচালিত অটোরিকশা ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে বাবা ও ছেলে নিহত হয়েছেন। এ ঘটনায় আরও তিন জন গুরুতর আহত হয়েছেন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (৬ জুন) রাত সাড়ে ১২টার দিকে উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের তেতুলতলা ঈশ্বরদী-পাবনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রাজশাহীর বাঘা উপজেলার চাঁদপুর গ্রামের রফিকুল আলমের ছেলে মাহবুবুর আলম (৪০) ও তার দেড় বছরের ছেলে আব্দুর রহমান।

স্থানীয়দের বরাত দিয়ে পাকশী হাইওয়ে থানারা ওসি আশীষ কুমার স্যানাল জানান, মঙ্গলবার রাতে পারিবারিক একটি জানাজা শেষ করে মাহবুবুর তার স্ত্রী ও দুই সন্তান নিয়ে অটোরিকশা করে পাবনার দিকে যাচ্ছিলেন। পথে ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া তেতুলতলা তিনরাস্তার মোড়ে পৌঁছালে বিপরীতগামী টাক্টরের সঙ্গে সিএনজির মুখোমুখি সংঘর্ষে হয়। এতে বাবা ও ছেলে ঘটনাস্থলেই নিহত হন। খবর পেয়ে পাকশী হাইওয়ে পুলিশ গিয়ে নিহত দুই জনের লাশ উদ্ধার করে। সিএনজি চালকসহ আহত তিন জনকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ওসি আরও জানান, পুলিশ ট্রাক্টরটি আটক করলেও চালক পালিয়ে গেছে। এ ব্যাপারে পাকশী হাইওয়ে থানায় সড়ক দুর্ঘটনা আইনে একটি মামলা নথিভুক্ত হয়েছে। স্বজনদের কোনও অভিযোগ না থাকায় বুধবার সকালে ময়নাতদন্ত ছাড়া নিহতের স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!