• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
আ.লীগের দুই গ্রুপের দ্বন্দ্ব

যুবলীগ নেতার কবজি কেটে নিলো প্রতিপক্ষ


নাটোর প্রতিনিধি জুলাই ২৪, ২০২৩, ০২:১৫ পিএম
যুবলীগ নেতার কবজি কেটে নিলো প্রতিপক্ষ

নাটোর : নাটোরে এক যুবলীগ নেতাকে কুপিয়ে হাতের কবজি কেটে নেওয়ার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের আওয়ামী লীগ নেতাকর্মীদের বিরুদ্ধে।

রোববার (২৪ জুলাই) রাত ৯টা ৪০ মিনিটের দিকে শহরের বলারিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আরও ৪ জন আহত হয়েছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন নাটোরের পুলিশ সুপার (এসপি) সাইফুর রহমান।

জেলা যুবলীগের সভাপতি বাশিরুর রহমান খান চৌধুরী বলেন, দুই পক্ষের অভ্যন্তরীণ কোন্দলে এ ঘটনা ঘটেছে। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান গ্রুপের লোকজন পৌরসভার ৩ ওয়ার্ড যুবলীগ সেক্রেটারি মিঠুন আলীর ডান হাতের কবজি কেটে নিয়েছে।

নাটোর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মোহাম্মদ শাহরিয়ার বলেন, আহতদের চিকিৎসা দেওয়া হয়েছে। একজনের কবজি বিচ্ছিন্ন হয়ে গেছে। চিকিৎসার জন্য আমরা তাকে ঢাকায় নিতে বলেছি।

বিবাদমান দুই গ্রুপের বিষয়ে জেলা যুবলীগের সভাপতি বাশিরুর রহমান খান চৌধুরী আরও বলেন, কিছুদিন আগে শরিফুল ইসলাম রমজান গ্রুপের নেতা নান্নু শেখকে কুপিয়েছিল এমপি শফিকুল ইসলাম শিমুলের লোকজন। সে ঘটনার জেরে নান্নু শেখের লোকজন আজ মিঠুনের হাত কেটে নেয়।

জেলা আওয়ামী লীগের সাধারণ শরিফুল ইসলাম রমজান বলেন, 'কিছুদিন আগে জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক নানু শেখকে কুপিয়ে গুরুতর জখম করছে সন্ত্রাসীরা। সেই মামলায় মিঠুন অভিযুক্ত আসামি। ওই মামলায় যদি পুলিশ আসামিদের আইনের আওতায় আনতো তাহলে আজকের এমন ঘটনা হয়তো ঘটতো না।

গ্রুপিংয়ের অভিযোগ অস্বীকার করে তিনি বলেন, আমি জেলা আওয়ামী লীগের সেক্রেটারি, আমি কোনো গ্রুপ করি না। আওয়ামী লীগের সব লোকই আমার। যারা হামলার করেছে এবং যারা হামলার শিকার হয়েছে উভয়ই সন্ত্রাসী গ্রুপ। আমরা চাই সঠিক তদন্ত করে এসব সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিক।

নাটোরের পুলিশ সুপার (এসপি) সাইফুর রহমান বলেছেন, ঘটনার সঙ্গে জড়িতদের আটক করতে পুলিশ অভিযানে নেমেছে ।এই ঘটনায় কোন লিখিত অভিযোগ আসেনি।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!