• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

স্ত্রীকে ঘুমের ট্যাবলেট খাওয়ায়ে মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা আটক


নওগাঁ প্রতিনিধি আগস্ট ৭, ২০২৩, ১২:১৯ পিএম
স্ত্রীকে ঘুমের ট্যাবলেট খাওয়ায়ে মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা আটক

ফাইল ছবি

নওগাঁ: নওগাঁ সদর থানায় মেয়েকে ধর্ষণ ও পূর্ণগ্রাফী মামলায় মো. উজ্জ্বল হোসেন (৪৫) নামের ওই মেয়ের বাবাকে আটক করেছে থানা পুলিশ। ওই মেয়ের মা স্কুল শিক্ষিকা বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে অভিযুক্তকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে থানা পুলিশ।

এজাহার সূত্রে জানা যায়, পাশ্ববর্তী থানা রানীনগরের একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষিকা হিসাবে চাকরি করেন ভুক্তভোগী ওই মেয়ের মা। তার চাকুরী করার সুবাদে প্রতিদিন সকাল ৮ টা হতে ৬ টা পর্যন্ত বাড়ির বাহিরে অবস্থান করে। আসামি প্রতিনিয়ত রাতের বেলায় ভুক্তভোগী মেয়ের মাকে খাবারের সাথে ঘুমের ঔষুধ খাওয়ায়। সে ঘুমিয়ে গেলে মেয়েকে তার ঘরের মধ্যে ভয়ভীতি দেখিয়ে শারীরিক নির্যাতন করে তাহার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে আসছিল। এর এক পর্যায়ে ধর্ষণের ছবি/ভিডিও তার মোবাইল ফোনে ধারণ করে সংরক্ষন করে রাখে। পরবর্তীতে সে ভিডিও গুলো দেখিয়ে তার মেয়েকে ধর্ষণ করতে থাকে এবং এসব কথা কাউকে বললে সে ভিডিওগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দিবে বলে হুমকি দিয়ে মেয়েকে প্রতিনিয়ত ধর্ষণ করে।

এমতো অবস্থায় গত ২৩ জুলাই সকাল আনুমান ১০ টার দিকে বসত বাড়ীর পশ্চিম দূয়ারী টিনসেড ঘরে মেয়েকে বাবা পুনরায় ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। বাদী তার মেয়ের শরীরিক ও মানসিক অবস্থা দেখে তাকে জিজ্ঞাসা করলে মেয়ে বাদীকে ঘটনার বিষয়ে বিস্তারিত জানায়। বাদী তার প্রতিবাদ করলে বাদীর স্বামী গত ৪ জুন বাদীর বাড়ীর গোসলখানায় গোপনে ধারনকৃত বাদীর গোসলের অশ্লীল ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দেয়। তারপরও বাদী লোক লজ্জার ভয় উপেক্ষা করে থানায় মামলা দায়ের করে।

এবিষয়ে বাদীর নিকট জানার জন্য মোবাইল করলে তিনি ফোন রিসিভ করেননি।

নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ ফয়সাল বিন আহসান বলেন, ভুক্তভোগী মেয়ের মা বাদী হয়ে থানায় ধর্ষণ ও পূর্ণগ্রাফী আইনে মামলা দায়ের করলে আসামিকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সোনালীনিউজ/এইচ/এসআই

Wordbridge School
Link copied!