• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

৭ জনের মৃত্যুতে আনন্দ ভ্রমণ রূপ নিল বিষাদে


 নরসিংদী প্রতিনিধি  আগস্ট ২৫, ২০২৩, ১০:৪৬ এএম
৭ জনের মৃত্যুতে আনন্দ ভ্রমণ রূপ নিল বিষাদে

নরসিংদী: সড়ক দুর্ঘটনায় সাতজনের মৃত্যুতে আনন্দ ভ্রমণ রূপ নিল বিষাদে। বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর শিবপুরের ঘাশিরদিয়া নামক স্থানে ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে এ সাতজন মারা যান। 

মুমূর্ষু অবস্থায় চারজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

নিহতরা হলেন— সবুজ, আরিয়ান, আলামিন, রাজু, আলামিন, আব্দুল আওয়াল, মাইক্রোবাসচালক নাসির।

আহতরা হলেন— সাকি, পারভেজ, দোয়েল, মিঠুন। হতাহত সবাই সাভার এসবি নিটিং লিমিটিডের কর্মকর্তা-কর্মচারী।

পুলিশ জানায়, সাভারের এসবি নিটিং লিমিটেড নামে একটি পোশাক কারখানার ১১ কর্মকর্তা-কর্মচারী রাতে ঢাকা থেকে একটি মাইক্রোবাস নিয়ে সিলেট ভ্রমণে যাচ্ছিলেন। মাইক্রোবাসটি ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের ইটাখোলা নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি পাথরবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ৫ জন মারা যায়। আহত হন ছয়জন। আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল নেওয়ার পথে একজন ও হাসপাতালের চিকিৎসাধীন  আরও একজন মারা যায়। গুরুতর আহত চারজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

নিহত আলামিনের স্বজন আসিফ বলেন, আমার নিহত বড় ভাই সাভার থেকে সহকর্মীদের সঙ্গে সিলেটে ঘুরতে যাচ্ছিলেন। রাতেও ভাইয়ের সঙ্গে আমার কথা হয়েছে। এখন ভাই আর নেই। 

সাভার এসবি নিটিং লিমিটেডের ব্যবস্থাপক (প্রশাসন)  মীর সিহাব উদ্দিন জাকির বলেন, হতাহতরা সবাই এসবি নিটিং লিমিটেডের কর্মকর্তা  ও কর্মচারী। তারা ঘুরতে সিলেট যাচ্ছিলেন।

এমএস

Wordbridge School
Link copied!