• ঢাকা
  • শনিবার, ১৫ জুন, ২০২৪, ১ আষাঢ় ১৪৩১

মালয়েশিয়ায় নির্মাণাধীন বহুতল ভবন থেকে পরে প্রবাসীর মৃত্যু


ফরিদপুর প্রতিনিধি  সেপ্টেম্বর ১১, ২০২৩, ০৯:১৮ এএম
মালয়েশিয়ায় নির্মাণাধীন বহুতল ভবন থেকে পরে প্রবাসীর মৃত্যু

ফরিদপুর: জীবিকার তাগিদে মাত্র ১ মাস ৮ আগে দিন আগে মালোয়শিয়া গেছিলেন ভাঙ্গা উপজেলার আজিমনগর ইউনিয়নের পুকুরপাড় এলাকার ইমরান হোসেন ওরফে মুক্তার (২৫)। কিন্ত গত ৮ সেপ্টেম্বর কাজের সময় নির্মাণাধীন বহুতল ভবনের ১১ তলা থেকে পরে গুরুতর আহত হন। পরবর্তীতে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় নিহত হন।

নিহতের ৬ মাস বয়সি একটি কন্যা সন্তান রয়েছে। সে মাত্র ১ মাস ৮ দিন হলো মালোয়সীয়া গেছেন। সে উপজেলার আজিমনগর ইউনিয়নের পুকুরপাড় এলাকার শাহজাহান হাওলাদারের পুত্র ইমারন হোসেন ওরফে মুক্তার (২৫)।

এই বিষয়ে নিহতের ভাই আক্তার হাওলাদার বলেন, আমার ভাই ইমরান হোসেন ওরফে মুক্তার (২৫) গত ২৯  জুলাই মালোয়শীয়া গেছেন। গত শুক্রবার  ১১ তলা ভবন নির্মাণ শ্রমিকের কাজ করার সময় পরে গুরুতর আহত হন।  পরে সহকর্মীরা উদ্ধার করে তাকে হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার চিকিৎসা চলছিল। পরবর্তীতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

এই বিষয়ে নিহতের বাবা শাহজাহান হাওলাদার বলেন, আমার ছেলে মাত্র ১ মাস ৮ দিন হলো মালয়েশিয়া গেছে।  আমরা ধার দেনা করে বিদেশে পাঠিয়েছি।  সরকারের কাছে আবেদন যেন আমার ছেলেটার লাশ অতিদ্রুত দেশে আনতে সহায়তা করেন।

এই বিষয়ে নিহতের স্ত্রী মুন্নী আক্তার বলেন, আমার স্বামী মাত্র মাস খানেক আগেই মেয়ের ভবিষ্যতের জন্য মালোয়শীয়া গেছে। কিন্ত গত শুক্রবার বিল্ডিং থেকে পরে মারা গেছে। তার জন্য সবাই দোয়া করেন সে যেন জান্নাত বাসী হয়। আমার মেয়েটাকে আপনারা সবাই দেখবেন এইটুকুই দাবি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আজিম নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান হাওলাদার বলেন, আমার এলাকার ছেলে মালয়েশিয়া প্রবাসী। সেখানে কাজ করতে গিয়ে বিল্ডিং থেকে পরে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।  আমরা ইউনিয়ন পরিষদ থেকে সার্বিক সহযোগিতা করছি।

এই বিষয়ে ভাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মো. মাসুদুর রহমান বলেন, আপনাদের মাধ্যমে জানতে পারলাম বিষয়টি। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতের পরিবার কে সকল ধরণের সাহায্য সহযোগিতা করা হবে।

এমএস

Wordbridge School
Link copied!