• ঢাকা
  • মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১

জুয়া খেলা হেরে দেনা, বন্ধুকে দিয়ে স্ত্রীকে ধর্ষণ চেষ্টা! 


লক্ষ্মীপুর প্রতিনিধি সেপ্টেম্বর ১৩, ২০২৩, ০৯:২০ এএম
জুয়া খেলা হেরে দেনা, বন্ধুকে দিয়ে স্ত্রীকে ধর্ষণ চেষ্টা! 

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে জুয়া খেলায় হেরে গিয়ে লাখ টাকা দেনা পরিশোধ করতে বন্ধুকে দিয়ে নিজের স্ত্রীকে (২৭) ধর্ষণচেষ্টা ও নির্যাতনের অভিযোগ উঠেছে রাকিব হোসেন নামের এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় রাকিব ও তার বন্ধু মো. অহিদের বিরুদ্ধে সদর মডেল থানায় লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী নারী। 

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) দুপুরে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চরভূতা গ্রাম থেকে অহিদকে আটক করে পুলিশ। আটক অহিদ চরভূতা গ্রামের রেজাউল হকের ছেলে। 

রাকিবও একই এলাকার মৃত হোসেন মিয়ার ছেলে। ভুক্তভোগী নারীর সঙ্গে ২০১৫ সালের ২৭ আগস্ট রাকিবের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয়। তাদের সংসারে মেয়ে ও ছেলেসন্তান রয়েছে। বিয়ের পরে ওই নারী জানতে পারেন রাকিব জুয়া ও মাদকের সঙ্গে জড়িত। জুয়া খেলায় হেরে গিয়ে বিভিন্ন সময় যৌতুকের জন্যও তাকে চাপ সৃষ্টি করতেন রাকিব। 

অভিযোগ সূত্রে জানা গেছে, রাকিব জুয়া ও মাদকের সঙ্গে জড়িত। অহিদও একই প্রকৃতির লোক। জুয়া খেলায় হেরে গিয়ে রাকিব অহিদকে এক লাখ টাকা দেনা হন। ওই টাকার জন্য অহিদ রাকিবকে চাপ সৃষ্টি করেন। এতে রাকিব তার স্ত্রীকে যৌতুকের জন্য চাপ দেন। এক পর্যায়ে তাকে মারধরও করা হয়। টাকা না দিলে অহিদের সঙ্গে শারীরিক সম্পর্ক করতে হবে বলে রাকিব তাকে হুমকি দেন। এর জের ধরেই ৫ সেপ্টেম্বর দিবাগত গভীর রাতে অহিদ ওই নারীর ঘরে প্রবেশ করেন। তখন বাইরে থেকে দরজা বন্ধ করে দিয়ে রাকিব পাহারায় ছিলেন। এক পর্যায়ে অহিদ তাকে ধর্ষণচেষ্টা করেন। এতে ব্যর্থ হয়ে অহিদ মারধরসহ অমানবিক নির্যাতন চালান। এতে রাকিব ও অহিদের বিরুদ্ধে ১০ সেপ্টেম্বর ভুক্তভোগী গৃহবধূ থানায় লিখিত অভিযোগ করেন। 

লক্ষ্মীপুর সদর মডেল থানার (ওসি) মোহাম্মদ মোসলেহ্উদ্দিন বলেন, এ ঘটনায় সংশ্লিষ্ট সবাইকে থানায় ডাকা হয়েছে। অহিদ ও গৃহবধূর স্বামী রাকিবকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনার তদন্ত চলছে। 

এমএস

Wordbridge School
Link copied!