• ঢাকা
  • শনিবার, ২০ জুলাই, ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১

ছাত্রলীগ নেতার স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার


মাদারীপুর প্রতিনিধি: সেপ্টেম্বর ১৯, ২০২৩, ০৮:১১ পিএম
ছাত্রলীগ নেতার স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

মাদারীপুর: মাদারীপুরের কালকিনিতে তনিমা চৌধুরী চৈতি (২২) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার দক্ষিণ রাজদীর স্বামীর বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। 

নিহত তনিমা চৌধুরী চৈতি কালকিনি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. শাহিন ফকিরের স্ত্রী ও ডাসার উপজেলার পূর্ব মাইজপাড়ার কাজী বাঁকাই এলাকার সেলিম চৌধুরীর মেয়ে।

জানা গেছে, তুচ্ছ ঘটনা নিয়ে শাহিনের সঙ্গে তার স্ত্রীর কথা কাটাকাটি হয়। পরে শাহিন তার মতো করে চলে যায়। এদিকে তার স্ত্রী ঘরে ঢুকে পড়ে। দীর্ঘক্ষণ পরেও ঘর থেকে বের না হওয়ায় পরিবারের সদস্যরা দরজা ভেঙে তাকে গলায় ফাঁস লাগানো অবস্থায় দেখতে পেয়ে চিৎকার দেন। পরে স্থানীয় লোকজন ও পুলিশের সহযোগিতায় তার মরদেহ উদ্ধার করা হয়। 

স্থানীয় বাসিন্দা লোকমান বলেন,  মেয়েটি কী কারণে আত্মহত্যা করেছে আমরা জানি না। মাঝে মাঝে শুনি তাদের ভেতরে কথা কাটাকাটি হয়। এটা মনে হয় পারিবারিক কলহের কারণে ঘটেছে। 

নিহত চৈতির বাবা সেলিম চৌধুরী বলেন, আমার মেয়েকে তারা শুধু শুধু মারধর করতো। মনে হয় তাদের অত্যাচারের কারণে আমার মেয়ে মারা গেছে। আমি সরকার ও প্রশাসনের কাছে দাবি জানাই, সঠিক  তদন্তের মাধ্যমে দোষীদের আইনের আওতায় আনা হোক। 

এ বিষয়ে কালকিনি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. শাহিন ফকিরের কোনো বক্তব্য মেলেনি। 

কালকিনি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাজমুল ইসলাম জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত বলা যাচ্ছে না এটি হত্যা না আত্মহত্যা। 

আইএ

Wordbridge School
Link copied!